মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:১০ অপরাহ্ন

মমতার প্রচারে এবার নচিকেতা

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ২১৮ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক ।। জমে উঠেছে ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা ভোট উপলক্ষে তৃণমূল কংগ্রেসের প্রচার। ইতোমধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে অংশ নিয়েছেন জয়া বচ্চন। এবার মমতার জন্য মাঠে নামছেন দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতা।

তার মতে, ‘গত তিন বছরে পহেলা বৈশাখ যেন আরও ফিকে হয়ে গিয়েছে। এবার তো ভোটের জন্য আরও বোঝা যাচ্ছে না।’ এবার নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ই জিতবেন বলে উল্লেখ করেন নচিকেতা। এই গরমে সবাইকে কোভিড বিধি মেনে চলার পরামর্শও দিয়েছেন তিনি।

ভোটের প্রচার প্রসঙ্গে নচিকেতা বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি আগেও বলেছি, আবারও বলছি, আমি ভোটভিক্ষা করতে যাচ্ছি না। মানুষকে সচেতন করতে যাচ্ছি। আমার কোনো দল নেই। একজন শিল্পী হিসেবে মানুষকে সচেতন করার লক্ষ্যেই প্রচারে যাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘আজকাল মনে হচ্ছে, বাংলার মানুষ কিছুই বোঝেন না! তাদের বোঝানো দরকার। আবার কাল হয়তো আমার মনে হতে পারে, আমি ভুল করেছি। কিন্তু এটা ঠিক, আমার কোনো ধান্দাবাজি নেই। আমার নেতা হওয়ার লোভ নেই। মাঝে-মাঝে প্রচারে যাচ্ছি, সৎ লক্ষ্য থেকে এবং আমার মানুষের জন্য।’

পশ্চিমবঙ্গে বৈশাখ উদযাপন হচ্ছে আজ (১৫ এপ্রিল)। সকালে বাড়িতেই ছিলেন নচিকেতা। বাড়িতেই ঘরোয়া বাঙালি নিরামিষ খাবার খেয়েছেন বলেও জানান। ভোট প্রচার শেষে সন্ধ্যায় একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাবেন এ শিল্পী।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102