মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

মমতাজ বেগমের নেতৃত্বে ভেজাল বিরোধী অভিযানে জরিমানা আদায়

রুবেল চৌধুরী, দিনাজপুর ।।
  • প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৬ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

দিনাজপুরের আমবাড়ীতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোছাঃ মমতাজ বেগম এর নেতৃত্বে ভেজাল বিরোধী খাদ্যের অভিযানে জরিমানা করা হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে আমবাড়িতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণে ভেজাল বিরোধী খাদ্যের অভিযানে তিনটি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জরিমানা আদায়ের প্রতিষ্ঠান তিনটি হলো, লতিফ স্টোর, সাথী স্টোর ও তুহিন স্টোর এর নিকট থেকে মেয়াদর্ত্তীণ বেজাল পন্য রাখার দায়ে ওই তিন প্রতিষ্টানের ১৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের দিনাজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মমতাজ বেগম, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কম্পিউটার অপারেটর এরশাদ আলী, পার্বতীপুরে স্যানিটারী ইন্সপেক্টর ছবি রানী, জেলা পুলিশের একটি টিম।

ওই সময় দিনাজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মমতাজ বেগম বলেন, সবাইকে অবশ্যই মূল্য তালিকা, পরিষ্কার পরিচ্ছন্নতাসহ সরকারি নির্দেশ অনুযায়ী ব্যবসা প্রতিষ্ঠান চালাতে হবে। সরকারী নির্দেশ অমান্য করলে জেল জরিমানা বিধান রয়েছে।

তিনি আরেও বলেন, করোনা প্রতিরোধ মোকাবিলা সকলেই মাক্স পড়ুন, সরকারি নির্দেশ মেনে চলুন, সবাইকে মাক্স পড়তে আগ্রহী করে তুলুন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102