শনিবার, ২৮ মে ২০২২, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে বাড়ির দরজা কেটে দুর্ধর্ষ চুরি আগের মতো সড়কে চাঁদাবাজি হচ্ছে না : শাহজাহান খান লালমনিরহাটে ধর্ষণের চেষ্টায় জাসদ নেতা হাসমতের বিরুদ্ধে মামলা লালমনিরহাটে বসতভিটা ও চাষাবাদের ৩৩ শতক জমি রক্ষায় নিঃস্ব ফৈমুদ্দিন শুধুই কাঁদছেন! লালমনিরহাটের গোকুন্ডায় যৌতুকের দাবীতে গৃহবধুকে অমানসিক নির্যাতনে অভিযোগ মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ভয়াবহ করোনা পরিস্থিতি, জনগণকে সচেতন করার চেষ্টায় ডা: রুহুল হক

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৩৭ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরা ।। সীমান্তবর্তী জেলা সাতক্ষীরা সদরে আজ করোনা সংক্রামণ বেড়ে যাওয়ায় নিজ জেলার মানুষকে করোন মোকাবেলায় সচেতনতা করতে ও লকডাউন নিশ্চিত করতে শুক্রবার ঢাকা থেকে সাতক্ষীরায় এসে প্রবল বৃষ্টির মাঝে হ্যান্ড মাইক নিয়ে সচেতনতা বিষয়ক বার্তা ছড়িয়ে দিচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী, আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. আ ফ ম রুহুল হক। তিনি হ্যান্ড মাইকের মাধ্যমে সকলকে মাস্ক পরিধান ও বিনা প্রয়োজনে ঘরের বাইরে না যাওয়ার আহবান জানান।

সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৯জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে পজিটিভ ১জন। বাকি ৮জন করোনা উপসর্গে মারা গেছে। এছাড়া মেডিকেল কলেজ হাসপাতাল, সদর হাসপাতাল ও ৬টি ক্লিনিকে ৩৬১ জন ভর্তি রয়েছে। এরমধ্যে পজিটিভ ৩৮ জন। পাশপাশি ৮২৯ জন করোনা পজিটিভ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। এছাড়াও জেলায় মোট পজিটিভ মৃত্যু ৫৭জন ও করোনা উপসর্গে মৃত্যু ২৬৬ জন। জেলায় এপর্যন্ত মোট আক্রান্ত ২৭৮৪জন। গত ২৪ ঘন্টায় সাতক্ষীরা মেডিকেলে ৯২জনের করোনা টেষ্টে ৫৬জন আক্রান্ত হয়েছে। আক্রান্তের হার ৬০ দশমিক ৮৭ শতাংশ।

এছাড়াও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলার অন্তর্ভূক্ত ৭টি উপজেলা, ২টি পৌরসভা ও ৭৮টি ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদকদের অবগতির জন্য জানিয়েছেন, কোভিড-১৯ সাতক্ষীরা জেলায় মারাত্মক আকার ধারণ করায় জেলা প্রশাসনকে সহযোগিতার জন্য জেলাব্যাপি ইউনিয়ন, উপজেলা, পৌরসভা এবং জেলায় বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে কোভিড-১৯ কমিটি গঠন করার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা: আ.ফ.ম রুহুল হক এমপি’র পরামর্শ মোতাবেক গঠন করার জন্য জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হক ও সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম আহ্বান জানান।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102