শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানির ঈদকে ঘিরে লালমনিরহাট সীমান্ত দিয়ে ভারতীয় গরু পাচারকারীরা বেপোরয়া নীরবে মানবসেবা করে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান সুজন নীরবে মানবসেবা করে যাচ্ছেন উপজেলা চেয়ারম্যান সুজন লালমনিরহাটের সিনিয়র সাংবাদিক লাভলু শেখের পিতার মৃত্যুতে দোয়া মাহফিল আমি ডিসিকে পর্যন্ত ছাড়ি নাই…..! নানা আয়োজনে লালমনিরহাটে ভাষা সৈনিক মরহুম মনিরুজ্জামানের জন্মবার্ষিকী পালিত লালমনিরহাটে রেলওয়ে টিএলআরদের স্মারকলিপি ও মানববন্ধন বিশ্ব কবুতর দিবস উপলক্ষ্যে লালমনিরহাটে শোভাযাত্রা সুন্দরগঞ্জ আ.লীগের নতুন কমিটি:আফরুজা বারী সভাপতি, আশরাফুল সম্পাদক সুন্দরগঞ্জে ৬ বছর পর আজ আ’লীগের সম্মেলন, স্বচ্ছ নেতৃত্ব চায় তৃণমূল

ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ

স্টাফ রিপোর্টার।।
  • প্রকাশের সময় : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৭৫ বার দেখা হয়েছে

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নে গরুকে ঘাস খাওয়াতে গিয়ে একটি ভুট্টাক্ষেতে ৭ম শ্রেণীর এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই শিক্ষার্থীর মৃগী রোগ থাকায় ভুট্টাক্ষেতের পানিতে পড়ে তার মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

রোববার (১৫ মে) সকালে ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ককোয়াবাড়ি গ্রামে একটি ভুট্টাক্ষেতে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। মৃত্যু মেয়েটির নাম ফারজিনা আক্তার। সে ওই এলাকার আব্দুর রহমানের মেয়ে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী।

মৃত মেয়েটির বাবা আব্দুর রহমান জানান, মেয়টির মৃগী রোগ ছিল। তার মেয়ে গরুকে ঘাস খওয়ানোর জন্য শনিবার বিকালে বৃষ্টির মাঝে ভুট্টাক্ষেতের দিকে গরু নিয়ে যায়। এরপর সন্ধ্যা গড়িয়ে গেলেও মেয়েটি আর বাসায় ফিরেনি। গতকাল রাত থেকে আজ সকাল পর্যন্ত খোঁজাখুঁজির পর মেয়েটির মরদেহ ভুট্টাক্ষেতে পাওয়া গেল।

পাটগ্রাম উপজেলার জোংড়া ইউপি চেয়ারম্যান মোজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পর থেকে আমরা ঘটনাস্থলে আছি। আমাদের সাথে থানার পুলিশও আছেন। মৃগী রোগের কারণে ভুট্টাক্ষেতের পানিতে পড়ে তার মৃত্যু হতে পারে বলে তিনি ধারণা করেন।

পাটগ্রাম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ওমর ফারুক জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্টের পর প্রাথমিক ধারণা করা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102