সোমবার, ১৬ মে ২০২২, ০৯:২০ অপরাহ্ন

ভিমরুলের কামড়ে নিহত শিশু নুশুর জানাজা নামাজে উপজেলা নির্বাহী কর্মকর্তা

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৮০ বার দেখা হয়েছে

জয়ন্ত সাহা যতন,গাইবান্ধা।৷ গাইবান্ধার সুন্দরগঞ্জে ভিমরুলের কামড়ে নিহত শিশু নুশুর জানাজায় উপস্থিত হয়ে নিহত পরিবারের প্রতি সমবেদনা ও আর্থিক সহয়তা এবং অসুস্থদের দ্রুত সুস্থতা কামনা করেছেন মানবতার ফেরিওয়ালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল মারুফ।

গত ১০শে সেপ্টেম্বর বন্ধুদের নিয়ে খেলার সময় ঘরের কোনে
ভিমরুলের চাকে ঢিল মারলে ভিমরুলের চাক ভেঙ্গে গিয়ে ঐখানে থাকা একাধিক শিশু ও ব‍্যক্তিকে কামড় দেয়,প্রাথমিক চিকিৎসায় বাকিরা সেরেও উঠলেও গুরুতর অসুস্থ নুশু আক্তার(৭)কে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ঐখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেলে পাঠান,রংপুর মেডিকেল নুসুর অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকায় রেফার্ড করা হয়.ঢাকা পিজি হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসার পর সবাই কাদিয়ে গতকাল ২১ সেপ্টেম্বর মঙ্গলবার নুসু আক্তার না ফেরার দেশে চলে যায়।

নিহত শিশু উপজেলার সর্বানন্দ ইউনিয়নের নুর ইসলাম এক কন‍্যা সন্তান।
একমাত্র সন্তানকে হারিয়ে পিতা নুর ইসলাম ও তার স্ত্রী দিশেহারা হয়ে পড়েন। তবে এ বিষয়ে তাঁর পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ করা হয়নি বলে জানানো হয়।

২২ সেপ্টেম্বর বুধবার সকাল দশটায় জানাযা নামাজ শেষে নুশুর দাফন কাজ সম্পূর্ণ হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল মারুফ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওয়ালিফ মন্ডল,সর্বানন্দ ইউনিয়ন চেয়ারম্যান মাহবুব রহমান সহ আরো অনেকে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102