সোমবার, ২৩ মে ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল লালমনিরহাটে অস্ত্রসহ ৪ জন জনতার হাতে আটক।। পুলিশে সোপর্দ

ভালবাসা আর ফুলের শুভেচ্ছায় সিক্ত লালমনিরহাটের নয়া পৌরপিতা

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৩ বার দেখা হয়েছে
লালমনিরহাট পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু নব-নির্বাচিত মেয়র রেজাউল করিম স্বপনকে ফুলের শুভেচ্ছা জানান।

আসাদুল ইসলাম সবুজ ।। লালমনিরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম স্বপনকে (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা নির্বাচন অফিসের হলরুমে জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মন্জুরুল হাসান বে-সরকারি ভাবে বিজয়ী ঘোষণা করেছেন।

বৃহষ্পতিবার (১৮ জানুয়ারী) দুপুর ১২ টায় লালমনিরহাট পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু নব-নির্বাচিত মেয়র রেজাউল করিম স্বপনকে তার নিজবাস ভবনে গিয়ে ফুলের শুভেচ্ছা জানান।

এরআগে থেকে সমর্থক, নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের কর্মীরা ফুলের তোড়া নিয়ে অভিনন্দন জানাতে তার বাসভবনে ভিড় করছেন। নবনির্বাচিত মেয়রের বাসভবনে শুভেচ্ছা জানান সব শ্রেণি পেশার মানুষসহ শতশত নেতাকর্মীরা তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান। ভালবাসা আর ফুলের শুভেচ্ছায় ইতিমধ্যে সিক্ত হয়েছেন লালমনিরহাট পৌরসভার নয়া পৌরপিতা রেজাউল করিম স্বপন।

লালমনিরহাট থেকে প্রকাশিত “নতুন বাংলার সংবাদ” পত্রিকা পরিবারের পক্ষ থেকেও নব-নির্বাচিত মেয়র রেজাউল করিম স্বপনকে শুভেচ্ছা জানানো হয়।


লালমনিরহাটের নতুন পৌর পিতাকে ফুলেল শুভেচ্ছা জানাতে আসা একাধিক ব্যক্তির সঙ্গে কথা বললে তারা জানান, নবনির্বাচিত মেয়রকে অভিনন্দন জানাতে এসেছি। আমরা তার কাছে লালমনিরহাট পৌরসভার সার্বিক উন্নয়ন প্রত্যাশা করি।

এ সময় লালমনিরহাট থেকে প্রকাশিত নতুন বাংলার সংবাদ পত্রিকার সহকারী সম্পাদক আশরাফুল হক বলেন, ‘আমাদের লালমনিরহাটের স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তা-ঘাটসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে উন্নয়ন হলে সকল প্রকার মান উন্নত হবে। এর জন্য সুন্দর পরিবেশ গড়তে নতুন মেয়রের সহযোগিতা প্রয়োজন। আমরা আশাবাদী, তিনি লালমনিরহাট পৌরবাসীর ভাগ্য উন্নয়নে শিক্ষা ও শান্তি সমৃদ্ধির জন্য কাজ করবেন।

সবার কাছ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা পেয়ে নবনির্বাচিত পৌর মেয়র বলেন, ‘আমি সবার দোয়া ও সহযোগিতা চাই। লালমনিরহাট পৌরসভার উন্নয়নে ও মানুষের জন্য কাজ করতে চাই। আশা করি আমি একটি সুন্দর শহর উপহার দিতে পারবো।

প্রসঙ্গত, রবিবার (১৪ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত লালমনিরহাট পৌরসভা নির্বাচনে ৯টি ওয়ার্ডের ১৮টি কেন্দ্রের মধ্যে ভোট গ্রহণ অনুষ্টিত হয়। এতে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম স্বপন ভোট পেয়েছেন ১১ হাজার ৩৬। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৯ হাজার ৫৫। স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম স্বপন ১৯৮১ ভোট বেশী পেয়ে বে-সরকারি ভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102