মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন

ভারতীয় ৪৬টি সাপ এখন লালমনিরহাট পুলিশের হেফাজতে !

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৮৭ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার ।। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম তিনবিঘা করিডোর সীমান্তে ভারত থেকে ৪৬টি সাপ নিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের দায়ে দুই সাপুরেকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

৫ মার্চ সন্ধ্যায় তাদেরকে আটক করা হয়। পরে রাতেই বিজিবি বাদী হয়ে পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করে তাদেরকে পুলিশের নিকট হস্তান্তর করে।

বিজিবি ও থানা পুলিশ সূত্রেজানা গেছে, পাটগ্রাম উপজেলার দহগ্রাম তিনবিঘা করিডোর সীমান্তের ৭ নম্বর মেইন পিলার ও ৩১নম্বর সাব পিলারের পাশ দিয়ে ভারত থেকে ৪টি কাঠের বাক্সে বিভিন্ন প্রজাতির সাপ নিয়ে সাপুড়ে হামিদুল ইসলাম (২১) ও রাকিব (২৫) বাংলাদেশে অবৈধভাবে প্রবেশ করে। আটককৃত সাপগুলোকে জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ সময় বিজিবি তাদেরকে আটক করে ও তাদের কাছ থেকে বিভিন্ন জাতের ৪৬টি ছোট সাপ, পাথরের ১৪০টি আংটি, এবং চারটি মোবাইল উদ্ধার করে।

আটক হামিদুল ইসলাম ঢাকা সাভারের পোড়াবাড়ি এলাকার অপিকুল ইসলামের ছেলে এবং রাকিব একই এলাকার সাত্তার মিয়ার ছেলে।

দহগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন জানান, বিজিবি দহগ্রাম সীমান্তে থেকে দুই সাপুড়েকে ধরে থানায় দিয়েছেন বিষয়টি জেনেছি।

এ বিষয়ে পাটগ্রাম থানা ভারপ্রাপ্তকর্মকর্তা(ওসি তদন্ত) হাফিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওরা বেদে সম্প্রদায়ের লোক। ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় বিজিবির হাতে আটক হন। তিনি আরও জানান, আটককৃতদেরকে লালমনিরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102