মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৩ অপরাহ্ন

ব‍্যানার ফেস্টুন আর প্রচার প্রচারণায় জমে উঠেছে সুন্দরগঞ্জের ইউপি নির্বাচন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৩৫৪ বার দেখা হয়েছে

জয়ন্ত সাহা যতন,গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৮নভেম্বর। এ উপলক্ষে হাটে-মাঠে-ঘাটে সর্বত্রই চলছে নির্বাচনী আমেজ।

১৩টি ইউনিয়ন পরিষদের এলাকাগুলো ঘুরে দেখা গেছে, সর্বত্র চলছে আলোচনা-সমালোচনার ঝড়। প্রার্থীদের প্রতীক, ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে ইউনিয়নগুলোর অলিগলি,রাস্তাঘাট,চায়ের দোকান সহ গুরুত্বপূর্ণ স্থানসমুহ। সকাল থেকে শুরু করে গভীররাত পর্যন্ত চলছে প্রার্থীদের মাইকিং। সাধারণ ভোটররা জানান, মডেল ইউনিয়ন, রাস্তাঘাট উন্নয়নসহ নানা প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন প্রার্থীরা।অনেকে আবার অভিযোগ করছে নির্বাচনের আচরণ বিধি মানছে না প্রার্থীরা।উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ১৩ টি ইউনিয়নের ১৩ জন চেয়ারম্যান, ৩৯ জন সংরক্ষিত সদস্য ও ১১৭ জন সাধারন সদস্য পদের বিপরীতে উপজেলা নির্বাচন কমিশন মনোনয়ন বৈধ ঘোষনা করেছেন ৮৮৬ জনের। এরমধ্যে চেয়ারম্যান পদে ১০৩ জন, সংরক্ষতি সদস্য পদে ২১৮ জন এবং সাধারন সদস্য পদে ৫৫৯ জন।

আগামী ২৮নভেম্বর সুন্দরগঞ্জ উপজেলায় ১৩টি ইউনিয়নের ১২৬টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ১৩টি ইউনিয়নের মোট ভোটার সংখ্য ৩ লাখ ১০ হাজার ৩০৩ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ৫২ হাজার ৮৪৩ জন এবং নারী ১ লাখ ৫৭ হাজার ৪৬০ জন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102