বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন

বৃষ্টি উপেক্ষা করে নেতাকর্মীর ভালবাসায় সিক্ত এ্যাড মতিয়ার রহমান

স্টাফ রিপোর্টার ।।
  • প্রকাশের সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৪ বার দেখা হয়েছে
জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়া এ্যাড.মতিয়ার রহমান-কে সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন সহ আ’লীগের শত শত নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানান।

স্টাফ রিপোর্টার ।। লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ’লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পেয়েছেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট আইনজীবী এ্যাড মতিয়ার রহমান। বাংলাদেশ আ’লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তাকে এ মনোনয়ন দেয়া হয়।

লালমনিরহাট জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি’র ব্যক্তিগত কর্মকর্তা অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃষ্টি উপেক্ষা করে শত নেতা কর্মীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) পাওয়া লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান। ওই সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন সহ আ’লীগের শত শত নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানান।

জেলা যুবলীগের নেতাকর্মীরা এ্যাড. মতিয়ার রহমান-কে ফুলের শুভেচ্ছা জানান।


এর আগে মনোনয়ন পেয়ে এ্যাড. মতিয়ার রহমান সোমবার (১২ সেপ্টেম্বর) বিকালে লালমনিরহাট পৌছানোর আগে জেলা শহর থেকে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দসহ অঙ্গসংগঠনের কয়েকশত নেতাকর্মী জেলার মহিপুর তিস্তা সড়ক সেতুর প্রবেশদ্বারে এসে বিকাল ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত বৃষ্টি উপেক্ষা করে প্রিয় নেতার জন্য ফুল হাতে দাঁড়িয়ে থাকেন।

জানা গেছে, আন্দোলন সংগ্রামে প্রথম সারিতে থাকা মতিয়ার রহমানের নামে ১৯৮৬ সালে একদিনে ১১টি মামলা হয়েছিলো। রাজনৈতিক মামলায় ২০০৩ সালে তাকে জেলা প্রশাসকের কার্যালয় থেকে গ্রেফতার করা হয়েছিলো। বিএনপি জামাত জোট সরকারের জুলুম নির্যাতনের স্বীকার মতিয়ার রহমান তৃণমূল থেকে উঠে এসেছেন।

এ্যাড. মতিয়ার রহমান ছাত্রজীবনেই রাজনীতিতে জড়িয়ে পরেন। ১৯৭৩-৭৪ সালে সেই সময়ে তিনি ছাত্রলীগের স্কুল কমিটির সভাপতির দ্বায়িত্ব পালন করেছেন। ১৯৭৫ সালের পর জিয়াউর রহমান যখন রাজনীতি নিষিদ্ধ করে দেন তখন তিনি চুপিসারে ঘরে ঘরে রাজনীতির কথা বলতেন। ১৯৭৯ সালে তিনি কলেজ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। ১৯৮০ সালে তিনি লালমনিরহাট জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। ১৯৮৪ সালে তিনি জেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন।

পরবর্তীতে তিনি ১৯৮৬ সালে লালমনিরহাট জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদকের দ্বায়িত্ব পান। ১৯৮৬-২০০৬ সাল পর্যন্ত জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদকের দ্বায়িত্ব পালন করে ওই বছরেই জেলা আওয়ামীলীগের সম্মেলনে সাধারন সম্পাদক নির্বাচিত হন। তখন থেকে তিনি সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

দলীয় আদর্শের প্রতি অবিচল ত্যাগ ও সংগ্রামী নেতা হিসেবে পুনরায় জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ’লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন পেয়েছেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট আইনজীবী এ্যাড মতিয়ার রহমান। ফলে আ’লীগের শত শত নেতাকর্মীরা আজ আনন্দিত হয়ে পড়েছেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102