সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন

বীর মুক্তিযোদ্ধার মৃত্যু রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৬৩ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ ইমরান ইসলাম, নওগাঁ ।। ১৯৭১ সালের রণাঙ্গনের অগ্রগামী সৈনিক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ। ৬৮ বছর বয়সে মঙ্গলবার দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ নিয়ামতপুর উপজেলার পানিশাইল গ্রামের মৃত সমির উদ্দিনের ছেলে। তিনি বার্ধক্য ও বিভিন্ন জটিল রোগের ভুগছিলেন।

মঙ্গলবার (২০ এপ্রিল) বাদ আছর তার নিজ গ্রামের পানিশাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গার্ড অব অনার দিয়ে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ দাফন করা হয়।

নিয়ামতপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা সুভাষ কান্ত সরকার জানান, বিকালে নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির নিয়ামতপুর সদর ইউপি চেয়ারম্যান বজলুর রহমান নঈমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় এ বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

প্রিয় পাঠক, আপনিও [নতুন বাংলার সংবাদ] পত্রিকার অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফ স্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bijoynews2011@gmail.com এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102