বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

বিমানবন্দরে ৪০ কেজি গাঁজাসহ ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১২০ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলার সংবাদ ডেস্ক ।। রাজধানীর বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ সঙ্গবদ্ধ মাদক চোরাচালান চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার (১০ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির গোয়েন্দা বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ডিএমপির গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আবদুল আহাদের নির্দেশনায় ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জসীম উদ্দিনের তত্ত্বাবধানে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের লিডার মো. আরিফুল ইসলামের নেতৃত্বে শনিবার এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তার পাঁচজন হলেন- মো. মতিউর রহমান (২৮), মো. আরিফ বেপারী (৩০), শিউলী বেগম শিল্পী (৪০), মোছা. আরিফা (২৫) ও মোছা. শারমিন (৩০)।

আসামিদের বিরুদ্ধে ডিএমপির বিমানবন্দর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লার বিভিন্ন স্থান থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ আশপাশের জেলায় সরবরাহ করতো। গাঁজা পরিবহনের রুট হিসেবে ট্রেন, বাস,কাভার্ডভ্যান, মাইক্রোবাস ইত্যাদি ব্যবহার করে।

আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য মাদক ব্যবসায়ীরা বিভিন্ন ছদ্মবেশ গ্রহণ করে। বিশেষ করে গাঁজা পরিবহনকারী হিসেবে মহিলা ও ছোট বাচ্চাসহ মহিলাদের ভাড়া করে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102