মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন

বিএনপির মেয়র প্রার্থীর কার্যালয়ে হামলা ভাংচুর, প্রার্থীসহ আহত ৫

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৭৮ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

গাজীপুর প্রতিনিধি ।। গাজীপুরের শ্রীপুরে বিএনপির মেয়র প্রার্থী এড. কাজী খানের নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাংচুর করেছে একদল হেলমেট পরিহিত মোটর সাইকেল চালক দুর্বৃত্তরা। তারা মোটরসাইকেল চালিয়ে কার্যালয়ের ভিতর বসে থাকা নেতাকর্মীদের উপর উঠিয়ে দেয়। ওই সময় বিএনপির মেয়র প্রার্থীসহ তার ৫ সমর্থক আহত হয়েছে।

রোববার (১০ জানুয়ারী) সকাল ১১টার দিকে পৌর এলাকার শ্রীপুর সদরে বিএনপির কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।

অজ্ঞাত দুর্বৃত্তরা অফিসে ঢুকে এলোপাতারি চেয়ার, টেবিল, গ্লাস, নির্বাচনী সামগ্রী ভাংচুর করে। হামলার সময় সাধারণ মানুষ ভয়ে এদিক ওদিক ছুটে যায় এবং আশপাশের দোকানীরা ভয়ে দোকানপাট বন্ধ করে দেয়। এর আগে দক্ষিন ভাংনাহাটি গ্রামের পাগলাবাড়ি এলাকায় বিএনপির নির্বাচনী ক্যাম্পেও তারা হামলা চালিয়ে ভাংচুর করে।

খবর পেয়ে শ্রীপুর থানার সার্কেল এএসপি ও অফিসার ইনচার্জ ঘটনাস্থল গুলো পরিদর্শন করে। পুলিশের উপস্থিতিতে নৌকা প্রতীকের সমর্থকরা দা, লাঠি সহ মোটরসাইকেল নিয়ে পৌর শহরে মিছিলসহ মহড়া দেয়। এতে স্থানীয় লোকজন আতংকিত হয়ে পড়ে।

বিএনপির মেয়র প্রার্থী এড. কাজী খান জানান, আওয়ামীলীগের প্রার্থী পরাজয় নিশ্চিত জেনে আমার অফিসে হামলা চালিয়েছে এবং আমাকে নির্বাচনী প্রচারনা করতে না দেওয়ার ভয়ভীতি ও হুমকি ধমকি দিচ্ছে। তারা আমাকে হত্যার উদ্দেশ্যে আমার শ্বশুর বাড়ীসহ আমার নিজ বাড়ীতেও হামলা চালানোর চেষ্টা করেছে।

এদিকে আ.লীগের পক্ষ থেকে স্থানীয় সাংবাদিকদের জানানো হয়, এসব হামলার সাথে আওয়ামীলীগ বা এর কেউ জড়িত নয় বরং বিএনপি’র বিদ্রোহী প্রার্থী হিসেবে পরিচিত শাহ আলমের লোকজন হামলার ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু জানান, বিএনপির গণজোয়ার দেখে আওয়ামী লীগ সংকিত হয়ে পড়েছে। তা না হলে অহেতুক বিএনপির নির্বাচনী কার্যালয় ভাংচুর করত না।

এএসপি সার্কেল আব্দুল আল মামুন বিএনপির নির্বাচনী কার্যালয়ে এসে তাদেরকে শান্ত থাকতে বলেন এবং হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102