মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:২২ অপরাহ্ন

বাড়িতে ঢুকে চেয়ারম্যান প্রার্থীর স্ত্রীসহ ৯ জনকে কুপিয়ে জখম

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : সোমবার, ২১ জুন, ২০২১
  • ১১৮ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলার সংবাদ ডেস্ক ।। বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউসুফ শরীফের বাড়িতে ঢুকে তার স্ত্রীসহ ৯ জনকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। এসময় ওই বাড়িতে ভাঙচুর চালিয়ে অগ্নিসংযোগ করা হয়। রোববার (২০ জুন) রাত সারে আটটার দিকে এ ঘটনা ঘটে। আজ সোমবার (২১ জুন) ওই ইউনিয়নসহ বরগুনার ২৯টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

আহতদের মধ্যে চেয়ারম্যান প্রার্থী ইউসুফ শরীফের স্ত্রী তাসলিমা আক্তারের (৪৮) নাম জানা গেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এছাড়াও অন্য আহতদের মধ্যে বেশ কয়েকজন নারী রয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

ইউসুফ শরীফের স্বজনদের অভিযোগ, তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইমাম হাসান শিপনের কর্মী ও সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে। যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন চেয়ারম্যান প্রার্থী ইমাম হাসান শিপন।

ইউসুফ শরীফের ছেলে হামিম শরীফ বলেন, আমাদের বাড়ির সামনে দিয়ে শতাধিক মোটরসাইকেল নিয়ে মহরা দিয়ে যাওয়ার সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর কর্মী ও সমর্থকরা অতর্কিতভাবে আমাদের বাড়িতে ঢুকে হামলা ও ভাংচুর চালায়। এরপর বাড়িতে থাকা আমার মাসহ ৯ জনকে কুপিয়ে জখম করে। এরপর তারা আমাদের ঘর ও গোয়ালঘরে অগ্নিসংযোগ করে।

তিনি আরো বলেন, এ ঘটনার খবর পেয়ে বেতাগী থানা পুলিশ আমাদের বাড়িতে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বেতাগী উপজেলা হাসপাতালে প্রেরণ করে আর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে বেতাগীর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মিজান সালেহ বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের চিকিৎসার ব্যবস্থা করে পুলিশ। এ ঘটনায় ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে। এছাড়াও ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি। এ ঘটনায় মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102