শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:০২ অপরাহ্ন

বাংলার মানুষ দুর্নীতিবাজ ও লুটেরাদের পক্ষে নেই : শাজাহান খান

আসাদুল ইসলাম সবুজ ॥
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ বার দেখা হয়েছে
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে কালীগঞ্জ করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন। ছবি : নতুন বাংলার সংবাদ

আসাদুল ইসলাম সবুজ ॥ সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান বলেছেন, বাংলাদেশের মানুষ দুর্নীতিবাজ, লুটেরাদের পক্ষে নেই। বাংলার জনগণ শেখ হাসিনার পক্ষে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে কালীগঞ্জ করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, এই বাংলাদেশ ছিল গরিব ও স্বল্পোন্নত একটি দেশ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের মানুষকে ক্ষুধা, দারিদ্র্য ও শোষণমুক্ত একটি সোনার বাংলা প্রতিষ্ঠা করার স্বপ্ন দেখিয়েছিলেন। বঙ্গবন্ধু শাসনামলে এই বাংলাকে সোনার বাংলা গড়ার কাজ শুরু করেছিলেন। কিন্তু জেনারেল জিয়াউর রহমানের বিশ্বাসঘাতকতায় বঙ্গবন্ধুকে হত্যা করা হলো।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বঙ্গবন্ধু যে রাজাকার আলবদরদের গ্রেপ্তার করেছিলেন সেই রাজাকার আলবদরদের নিয়ে বিএনপি নামক দল গঠন করলেন জিয়াউর রহমান। যে বিএনপি আজকের স্বাধীনতা বিরোধীদের দল।

বিএনপির শাসনামলে খুন, ধর্ষণ ও কৃষক হত্যার কথা উল্লেখ করে শাজাহান খান আরও বলেন, ক্ষমতার বাইরে থেকেও বিএনপি আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষ পুড়িয়ে মেরেছে। তারা ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে। কিন্তু বাংলার মানুষ তা মেনে নেয়নি। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে চলেছে। আগামীর নির্বাচনে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান শাজাহান খান।

পদ্মা সেতুর বিষয়ে বিএনপিকে উদ্দেশ্য করে সরকারের সাবেক এই সাবেক মন্ত্রী বলেন, পদ্মা সেতু নিয়ে বিএনপি অনেক সমালোচনা করেছে। এই পদ্মা সেতুর ওপর দিয়ে তাদের পারাপারের কোনো অধিকার নেই। তাদের জন্য পদ্মা পাড়ে নৌকা রেখে দেওয়া হবে।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া ও অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ।

সম্মেলন উদ্বোধন করেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন। সভাপতিত্ব করেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীতের মধ্য দিয়ে সমাবেশের কার্যক্রম শুরু হয়।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102