মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল লালমনিরহাটে অস্ত্রসহ ৪ জন জনতার হাতে আটক।। পুলিশে সোপর্দ

বাংলাবান্ধায় আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী- ৬

রাশেদুল ইসলাম, পঞ্চগড় ।।
  • প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৯৮ বার দেখা হয়েছে

পঞ্চগড়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তেঁতুলিয়া উপজেলার ১নং বাংলাবান্ধা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ এর মনোনয়ন ফরম কিনেছেন ৬জন। দ্বিতীয় দফায় যে সকল ইউনিয়নে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে তার মধ্যে তেঁতুলিয়া উপজেলার সাতটি ইউনিয়নের সবগুলোই রয়েছে।

আসন্ন নির্বাচন ঘিরে বেশ আলোচনার ঝর উঠেছে সমগ্র উপজেলায় । তবে উত্তরের প্রবেশদ্বার হিসেবে পরিচিত তেঁতুলিয়া উপজেলার ১নং বাংলাবান্ধা ইউনিয়ন জেলার মধ্যে সবচেয়ে উল্লখযোগ্য ও গুরুত্বপূর্ণ । বাংলাবান্ধা স্থল বন্দর ও ইমিগ্রেশন চালু হওয়ার পর থেকে এই ইউনিয়নের গুরুত্ব বেড়েছে কয়েকগুণ ।

ফলে আসন্ন নির্বাচনে কে হবে ইউনিয়নের চেয়ারম্যান তা নিয়ে বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে সমগ্র ইউনিয়নে । পর পর দুই বার নির্বাচিত ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ কুদরত-ই -খুদা মিলন সহ ছয় জন উপজেলা ও জেলা হতে আওয়ামীলীগ এর মনোনয়ন ফরম কিনেছেন ।

তারা হলেন, বীর মুক্তিযোদ্ধা ও ইউপি সদস্য মোঃ আসির উদ্দিন, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ্ আল মামুন (মুসা), ইউনিয়ন আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহাবুবুল আলম, উপজেলা শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল সফিক , উপজেলা আওমীলীগ এর সদস্য, সাবেক দীর্ঘদিন ধরে ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদকের দ্বায়িত্বে থাকা এবং সাবেক ছাত্রলীগের নেতা মোঃ সামসুল আলম মানিক ।

তারা সকলেই উপজেলা আওমীলীগ ও জেলা আওয়ামীলীগ হতে ফরম কিনেছেন এবং কেন্দ্র থেকে ফরম কেনার জন্য ইতিমধ্যে অনেকেই ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন । তবে আসন্ন নির্বাচনে দলীয় প্রতীক নৌকা কে পাবে বা ইউনিয়নে কে হবেন নৌকার মাঝি তা নিয়ে চলছে সাধারণ ভোটারদের মনে নানা জল্পনা কল্পনা । উল্লেখ্য আগামী (১১-নভেম্বর) উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সব মিলিয়ে তেঁতুলিয়া উপজেলার ০৭টি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোট ৩০ জন ব্যক্তি । তিরনইহাট ইউনিয়নে – ০২ জন, বাংলাবান্ধা ইউনিয়নে – ০৬ জন, শালবাহানহাট ইউনিয়নে – ০৬ জন, তেঁতুলিয়া সদর ইউনিয়ন – ০৬ জন, বুড়াবুড়ি ইউনিয়নে -০৪ জন, ভজনপুর ইউনিয়নে – ০৩ জন, দেবনগর ইউনিয়নে – ০৩ জন মনোনয়ন ফরম ক্রয় করেছেন । দলীয় প্রতীক নৌকা যাচাই বাছাই করে যোগ্য ব্যক্তিকেই দেওয়ার জন্য উদ্ধতর্ন নেতৃবৃন্দের কাছে অনুরোধ জানিয়েছেন সাধারণ ভোটাররা ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102