মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩১ অপরাহ্ন

বন্ধ হওয়া ট্রেন চালু করার দাবী চাঁপাইনবাবগঞ্জ বাসীর

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১১২ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

শাহারিয়া শাহাদাৎ, চাঁপাইনবাবগঞ্জ ।। করোনাকালে বন্ধ হওয়া রেলসেবা আবারো চালুর দাবিতে চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশনের প্লাটফরমে সংবাদ সম্মেলন করা হয়। রোববার সকাল ১১টায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোঃ তসিকুল ইসলাম তসি। এসময় আরো বক্তব্য দেন, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন রেজা, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, নাগরিক কমিটির সদস্য সচিব মনিরুজ্জামান মনির সহ অনান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জের রেলসেবা পুনরায় চালুর দাবি জানিয়ে রেলের রাজশাহী অঞ্চল (পশ্চিম) এর জেনারেল ম্যানেজারের কাছে জনপ্রতিনিধি, নাগরিক কমিটি ও রাজনৈতিক নেতৃবৃন্দের স্বাক্ষর সম্বলিত স্বারকলিপি দিবেন তারা। এরপরও যদি বন্ধ ট্রেনগুলো চালু না হয়, তাহলে ট্রেনচালুর দাবিতে আন্দোলনে নামবেন বলেও উল্লেখ করা হয় সংবাদ সম্মেলন থেকে।

উল্লেখ, করোনাকালে বন্ধ থাকা রেলসবা সারাদেশে ধীরে ধীরে পূর্বের অবস্থায় গেলেও চাঁপাইনাবগঞ্জ রেল স্টেশনের সেবা পুরোপুরি চালু হয়নি। এ স্টেশন থেকে ছেড়ে যাওয়া ৬টি লোকাল ট্রেল ও ৪টি আন্তনগর ট্রেনের সংযোগ ট্রেল (সাটল ট্রেন) চলাচল করছে না।

এতে এপথ দিয়ে চলাচল করা যাত্রীদের ভোগান্তি দিন দিন বাড়ছে। জনসাধারনের এ ভোগান্তি কথা চিন্তা করে বন্ধ ট্রেনগুলো চলাচলের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে সংবাদ সম্মেলন করেছে জনপ্রতিনিধি, সরকার দলীয় স্থানীয় নেতৃবৃন্দ ও নাগরিক কমিটির নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102