শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫১ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

সৈয়দ রুবেল, ঝালকাঠি ।। ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদ মাঠ থেকে কচুয়া বাজার পর্যন্ত ৫ কিলোমিটার এ বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে কাঠালিয়া উপজেলা পরিষদ মাঠ থেকে কচুয়া বাজার পর্যন্ত ৫ কিলোমিটার এ প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় ৭ পদাতিক ডিভিশন ও ঝালকাঠি জেলা প্রশাসক এর আয়োজন করে।

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠে ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের ৭ পদাতিক ডিভিশনের মেজর মো. শাহেদুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার, ভাইস চেয়ারম্যান বদিউজ্জামান বদু সিকদার, কাঠালিয়া থানাট অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, শৌলজালিয়া ইউপি চেয়রম্যান মাহমুদ হোসেন রিপন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হারুন অর রশিদ, উপজেলা কৃষি অফিসার মো. শহিদুল ইসলাম, উপজেলা আইসিটি বিষয়ক কর্মকর্তা অতনু কিশোর দাস মুন, জেলা পরিষদ সদস্য মো. আমিরুল ইসলাম লিটন সিকদার ও মো. শাখাওয়াত হোসেন অপু উপস্থিত এ সময় উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় মো. কামরুজ্জামান প্রথম, মো. রায়হান দ্বিতীয় ও সজল তৃতীয় স্থান অর্জন করেন। পরে কচুয়া বাজারে সংক্ষিপ্ত আলোচনা শেষে বিজয়ীদের মাঝে উপজেলা পর্যায়ে বিতরণ পুরুষ্কার করা হয়। এ অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ নানা শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণপ অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102