বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:১৪ অপরাহ্ন

ফুলবাড়ীতে করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে সভা

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১০০ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

রুবেল চৌধুরী, দিনাজপুর ।। দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পরিষদ সভাকক্ষে বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় আলোচনায় অংশ নেন সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মশিউর রহমান, ফুলবাড়ী থানা অফিসার ইনচার্য মোঃ ফকরুল ইসলাম, ইউপি চেয়ারম্যানগন।

এছাড়াও উপস্থিত ছিলেন, ফুলবাড়ী অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভি প্রতিনিধি লিমন হায়দার, ফুলবাড়ী বার্তা প্রকাশক তাজমিলুর রহমান নয়ন, আনন্দ টিভি প্রতিনিধি হারুনুর রশিদ, মাই টিভির প্রতিনিধি ফিজারুল ইসলাম ভুট্টো, কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন দপ্তরের প্রতিনিধিগণ ও প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা।

এই বিশেষ সভায় করোনা মোকাবিলায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। উল্লেখযোগ্য সিদ্ধান্তসমূহের মধ্যে রয়েছে,আগামী ১৪ এপ্রিল পর্যন্ত রাত্রি ৮টার মধ্যে হাট-বাজার সহ সব ধরনের দোকানপাট বন্ধ করতে হবে।

এ ব্যাপক আকারে সচেতনতা বৃদ্ধির জন্য স্ব-স্ব ইউপি চেয়ারম্যান গন মাইকিং করবেন। উপজেলার প্রত্যেকটি মসজিদের ইমামগণ সচেতনতা বৃদ্ধির জন্য সরকারি নির্দেশনা প্রচার করবেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102