মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৮ অপরাহ্ন

প্রেসক্লাব খানজাহান আলী উদ্যোগে মাক্স বিতরণ

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ১১৭ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ ইউসুফ শেখ, ব্যুরো প্রধান, খুলনা ।। মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টিতে প্রেসক্লাব খানজাহান আলী থানার সভাপতি মোশারফ হাওলাদারের এর নেতৃত্বে প্রেসক্লাবের পক্ষ থেকে মাক্স বিতরণ করা হয়েছে। খানজাহান আলী থানাধীন শিরোমনি বাজারে অসহায় ও দুঃস্থদের মাঝে মাক্স বিতরন করা হয়।

শনিবার সকাল ১১টায় শিরোমনি শহীদ মিনার চত্বর থেকে শুরু করে শিরোমনি বাজারে বিভিন্ন স্থানে মাক্স বিতরণ করা হয়।

এ সময় মাক্স বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলতলা উপজেলা চেয়ারম্যান ও প্রেসক্লাব খানজাহান আলী থানার প্রধান উপদেষ্টা আলহাজ্ব শেখ আকরাম হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনার সহকারী পুলিশ কমিশনার (দৌলতপুর জোন) অমিত কুমার বর্মন, খুলনা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রেসক্লাব খান জাহান আলী থানার উপদেষ্টা আলী রেজা কচি, আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রেসক্লাব খান জাহানআলী থানার উপদেষ্টা আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম, খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস কে, সি, সি ২নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা কাজী ফজলুল রশিদ ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাব খানজাহান আলী থানা কমিটির সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মনিরুল ইসলাম মোড়ল, সহ-সভাপতি এম আর হাসান, সহ-সভাপতি (বীর মুক্তিযোদ্ধা) আব্দুল কুদ্দুস, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, সহ-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাপ্পী, কোষাধ্যক্ষ উবায়দুল্লাহ, তথ্য আইন বিষয়ক সম্পাদক গাজী মাসুম, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মাসুম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহ্ এইচএম কাদির, প্রচার-সম্পাদক মোঃ ইউসুফ শেখ, কার্যকারী সদস্য এনামূল কবীর, শাহিন মিয়া, আলমগীর হোসেন হাওলাদার, কুমারেশ গাইন, মোঃ শাহিনজ্জামান ও আনিসুর রহমান প্রমুখ ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102