বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর উপহার পেলো নিয়ামতপুরের ৭১ পরিবার

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৬৫ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ ইমরান ইসলাম, নওগাঁ ।। “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার”এই শ্লোগানকে সামনে নিয়ে সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুর উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে ৭১টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে সনদ ও চাবি প্রদান করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে ৬৬ হাজার ১শ ৮৯ টি পরিবারকে ভূমি ও একক গৃহ প্রদান এবং ৩ হাজার ৭শ ৯৫টি পরিবারকে জমিসহ ব্যারাকে পুনর্বাসন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেছেন। এ উপলক্ষে জেলা পরিষদ অডিটোরিয়ামে নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বক্তব্য রাখেন,খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

যে পরিবারগুলো ঘর পেয়েছে তাদের মধ্যে রয়েছে, ৮জন ভিক্ষুক,২১জন বিধবা, ২১জন স্বামী পরিত্যক্তা, ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ের প্রতিবন্ধী ৩ ব্যক্তি, নাপিত, দিনমজুর ও নিম্নআয়ের পরিবারের মাঝে ৭১টি ঘরের সনদ ও চাবি প্রদান করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সেলিম উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম, সহকারি (ভূমি) কমিশনার নিলুফা সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ূব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাবু ইশ্বর চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

এদিকে, জমিসহ ঘর পেয়ে খুশি ভূমি ও গৃহহীন পরিবারগুলো।তারা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102