মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন

পৌর নির্বাচন : আ.লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ১৪০ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলার সংবাদ ডেস্ক ।। আসন্ন ৫৬টি পৌরসভা নির্বাচনে আজ মঙ্গলবার থেকে মনোনয়ন ফরম বিতরণ করবে আওয়ামী লীগ। রাজধানীর ধানমন্ডিতে দলটির সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফরম দেয়া হবে। ১১ জানুয়ারি পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ এবং জমা দেয়া যাবে।

সোমবার (৪ জানুয়ারি) দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন ৬১টি পৌরসভা (গত ৩ জানুয়ারি ২০২১ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিলে উল্লেখিত) নির্বাচনের জন্য ৫ জানুয়ারি (মঙ্গলবার) থেকে বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করা হবে। চলবে ১১ জানুয়ারি পর্যন্ত। আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা’র ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং আবেদনপত্র জমা দিতে হবে।

আরও বলা হয়, সংশ্লিষ্ট জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ স্বাক্ষরিত সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী রেজুলেশনে প্রস্তাবিত প্রার্থীগণ মনোনয়ন ফরম ক্রয় করতে পারবেন। যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনও ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় প্রার্থীকে অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102