মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৫ অপরাহ্ন

পাটগ্রামে ৩টি চোরাই মোটরসাইকেলসহ ৫জন আটক

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৬৪ বার দেখা হয়েছে
পাটগ্রামে ৩টি চোরাই মোটরসাইকেলসহ আটককৃত ৫জন।

হাসান জুয়েল, পাটগ্রাম ।। লালমনিরহাটের পাটগ্রামে বিশেষ অভিযান চালিয়ে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় পুলিশ পাঁঁচজনকে আটক করেছে। কালিগঞ্জের কাকিনা ও রংপুর থেকে চুরি যাওয়া ওই ৩ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে । রোববার পুলিশ ওই বিশেষ অভিযান পরিচালনা করে।

আটক পাঁচজন হলেন মেহেদী হাসান মোহন (২০) মো সেলিম আলম ওরফে সুমন (২২) মোঃ রনি (৩২) শাহিন ইসলাম (২১) মোঃ মাহফুজার রহমান ওরফে লিটু (২২)। তাঁদের মধ্যে মেহেদী হাসান সুুুুমনের বাড়ি উপজেলার জগৎবেড় ইউনিয়নে, লিটুর বাড়ি বুড়িমারী ইউনিয়নের গুড়িয়াটারিতে এ ছাড়া রনি, শাহিন ও লিটুর বাড়ি পাটগ্রাম পৌরসভা এলাকায় ।

জানা যায়, রোববার লালমনিরহাট পুলিশ সুুুপার মহোদয়ের প্রত্যক্ষ দিক নির্দেশনায় ও সিনিয়র পুুুলিশ সুপার (বি সার্কেল) তাপস কুুমারের সার্বিক তত্বাবধানে, পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুুুমন কুমার মহন্তের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আন্তজেলা মটরসাইকেল চোর চক্র ও চোরাই মটরসাইকেল ক্রয় বিক্রয়কারী চক্রের পাঁচজনকে আটক করা হয়। এবং তাদের দেয়া তথ্যমতে লালমনিরহাটের কাকিনা ও রংপুর থেকে চুরি যাওয়া তিনটি মটরসাইকেল উদ্ধার করে পুুলিশ।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, মোটরসাইকেল চোর চক্রের পাঁঁচ সদস্যকে আটক করা হয়েছে। আরো কেউ থাকলে ধরার চেষ্টায় অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে থানায় ৩৭৯ ধারায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণের প্রস্তুতি প্রক্রিয়াধীন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102