বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৩১ পূর্বাহ্ন

পঞ্চগড়ে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ১১৮ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ রাশেদুল ইসলাম, পঞ্চগড় ।। পঞ্চগড়ে চলন্ত মোটরসাইকেলের পেছনে ট্রাক ধাক্কা দেওয়ায় ডলি আক্তার (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নারী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এবং ধারণা করা হচ্ছে আহত হয়েছেন মোটরসাইকেলের চালক ও ইউপি চেয়ারম্যান ওমর আলী। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের সিএন্ডবি মোড় এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।নিহত ডলি আক্তারের বাড়ি আটোয়ারী উপজেলাধীন তোড়েয়া ইউনিয়নের কাঠালী গ্রামে।

তিনি ওই এলাকার মোঃ হেলাল হোসেনের স্ত্রী। আর ওমর আলী হলেন একই উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।প্রত্যক্ষদর্শীরা জানান, ভুক্তভোগীরা পঞ্চগড় আটোয়ারি সড়ক দিয়ে জেলা শহরের দিকে আসছিলেন। দুর্ঘটনার সময় ডলি আক্তার সড়কে ছিটকে পড়ে এবং ট্রাকের একটি চাকা তার ওপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তারা কেন শহরের দিকে আসছিলেন তা জানা যায়নি।

চেয়ারম্যান ওমর আলী কথায় আছেন, কোন হাসপাতালে ভর্তি হয়েছেন, আহত হয়েছেন কি না তা জানা সম্ভব হয় নি । পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক দ্বীন মোহাম্মদ জানান, ট্রাকটিকে আটক করা হয়েছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা সদর থানা পুলিশের এসআই মোঃ বেলাল হোসেন বলেন, নিহতের পরিবার থানায় অভিযোগ না করে লাশ নিয়ে গেছে ।এবং চেয়ারম্যান ওমর আলী কথায় আছেন তার কোন খবর এখন পর্যন্ত পাওয়া যায় নি।

তবে লোকমার্ফত জানা গেছে সে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে ।তবে তা সঠিকভাবে নিশ্চিত করা সম্ভব হয় নি ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102