শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:২৫ অপরাহ্ন

পঞ্চগড়ে গলাকাটা অবস্থায় যুবক উদ্ধার

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ১৫২ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ রাশেদুল ইসলাম, পঞ্চগড় ।। পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নে গলাকাটা আহত অবস্থায় এক যুবককে উদ্ধার করছে স্থানীয়, বিজিবি ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

শনিবার (৯ জানুয়ারি) রাত ৯টায় ধাক্কামারা ইউনিয়নের মীরগড় আমতলা এলাকার ফাঁকা রাস্তা থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। প্রথমে আহত যুবকের নাম পরিচয় জানা না গেলেও পরবর্তীতে জানা গেছে আহত যুবকের নাম মোঃ লাবু ইসলাম ।

সে সদর উপজেলার চাকলারহাট ইউনিয়নের কামার পাড়া এলাকার মৃত মঞ্জুরুল ইসলামের ছেলে। এবং পেশায় একজন অটোচালক।

প্রাথমিক ভাবে পুলিশ জানায়, রাতে আমতলা নাম এলাকায় লাবু নামে ওই যুববকে কে বা কারা গলায় ছুরি দিয়ে যখম করে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় বিওপির (বিজিবি) সদস্যদের জানালে বিজিবি ঘটনাস্থলে গিয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসকে খবর দেয়।

ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত আহত অবস্থায় লাবুকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি ও শ্বাসনালী কেটে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ডা. কাউসার আহমেদ তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) প্রেরণ করে৷

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, প্রথমে তার পরিচয় জানা না গেলেও পরে তার পরিচয় জানা যায়।

তার বাড়ি চাকলারহাট ইউনিয়নের ভূজারী পাড়া এলাকায়। এ বিষয়ে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার কারন এখনও জানা যায়নি। আমাদের তদন্ত চলছে ।তথ্য প্রমাণ সাপেক্ষ জড়িতদের খুজে আইনের আওয়াতায় নিয়ে আসা হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102