মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৩ অপরাহ্ন

পঞ্চগড়ে আল আমিন ব্ল্যাক টি’র অর্থায়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ২২৪ বার দেখা হয়েছে
পঞ্চগড়ে আল আমিন ব্ল্যাক টি’র অর্থায়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

মোঃ রাশেদুল ইসলাম,পঞ্চগড় ।।পঞ্চগড়ে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে (আল আমিন ব্লাক টি) কম্পানি।সদর উপজেলার ৬নং সাতমেরা ইউনিয়নের সতরং পাড়া এলাকায় এই শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

সোমবার (১১-জানুয়ারি) কম্পানির প্রোপাইটার ও এলাকার বিশিষ্ট সমাজ সেবক মোঃ শমসের আলী নিজেই উপস্থিত থেকে এলাকার শীতার্ত মানুষের হাতে শীত বস্ত্র তুলে দেন। এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ তমিজুল হক মোঃ আল আমিন, সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।স্থানীয়রা জানান, তিনি প্রায় সময় বিপদে আপদে সাধারণ মানুষের পাশে থাকেন।এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

এ বিষয়ে বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ শমসের আলী বলেন, সাধারন মানুষের পাশে থাকার ইচ্ছা থেকেই মূলত ব্যক্তিগত উদ্যোগে দুস্থ, অসহায়, দরিদ্র ও শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন করেছি।বরাবরই আমি গরিব দুঃখী অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করি।করোনাকালে অনেক পরিবারকে আমি ত্রাণ সহযোগিতা করেছি।

আমার এই কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে । শীতার্ত ব্যক্তিরা সুশৃঙ্খলভাবে শীত বস্ত্র পেয়ে হাসি মুখে বাড়িতে ফিরে যান এবং সন্তোষ প্রকাশ করে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102