শনিবার, ২৮ মে ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে বসতভিটা ও চাষাবাদের ৩৩ শতক জমি রক্ষায় নিঃস্ব ফৈমুদ্দিন শুধুই কাঁদছেন! লালমনিরহাটের গোকুন্ডায় যৌতুকের দাবীতে গৃহবধুকে অমানসিক নির্যাতনে অভিযোগ মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি

নিয়ামতপুরে রসুলপুর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান বাবুল

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ১১৯ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ ইমরান ইসলাম, নওগাঁ ।। নওগাঁর নিয়ামতপুরে রসুলপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার মাঝি হতে চান তরুন উদীয়মান সমাজসেবক বাবুল আক্তার বাবু। তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার জন্য ইতিমধ্যে ইউনিয়নের প্রতিটি গ্রামে, প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে ভোটারের সাথে আলাপ-আলোচনা করছেন।

ভোটারদের সুখ দুঃখের কথা শুনছেন। তিনি বৈশ্বিক মহামারী করোনায় যখন সাধারণ খেটে খাওয়া মানুষের আয় রোজগার বন্ধ হয়ে গিয়েছিল,তখন তাদের পাশে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয়েছিলেন।

এই হাঁড় কাঁপানো কঁনকঁনে শীতে ছিন্নমূল অসহায় মানুষের পাশে শীতবস্ত্র হিসাবে কম্বল নিয়ে পাশে দাড়িয়েছেন।রসুলপুর ইউনিয়নের সাধারণ মানুষের মুখে মুখে এখন একটাই নাম আগামী ইউপি নির্বাচনে নৌকার মাঝি হিসাবে বাবুল আক্তার বাবুর।

বাবুল আক্তার বাবু জানান, ‘বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে জ্ঞান হওয়ার পর থেকে আওয়ামী পরিবারের সাথে যুক্ত।সেই থেকে রাজনীতিতে পথচলা। দলের ও জনগণের চাহিদা অনুয়ায়ী আগামী ইউপি নির্বাচনে অংশ নিতে চাই।জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।

তিনি আরও জানান,‘দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে বিপুল ভোটে নির্বাচিত হব।নির্বাচিত হলে রসুলপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব। পাশাপাশি মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুব সমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।’

তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যার সমাধান করা সম্ভব না।তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক বাবুল আক্তার বাবু এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।

বাবু নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চান।দল আমাকে নৌকা প্রতীক দিলে ইনশাআল্লাহ আমি অবশ্যই নির্বাচন করবো এবং বিজয়ী হব।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার মাঝি হতে চাই।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102