সোমবার, ১৬ মে ২০২২, ১০:২০ অপরাহ্ন

নিয়ামতপুরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৫ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ ইমরান ইসলাম, নওগাঁ ।। নওগাঁর নিয়ামতপুরে চকলেটের লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় নিয়ামতপুর থানায় ১৬ এপ্রিল মামলা দায়ের করা হয়।

এলাকাবাসী ও থানার অভিযোগ সূত্রে জানা যায়, ২৩ মার্চ মঙ্গলবার সকাল ১০টায় নাচোল উপজেলার পিরপুর সাহানাপাড়া গ্রামের এমদাদুল হকের ছেলে মাহফুজের ৫ বছরের শিশু কন্যা ও প্রতিবেশীর আরেক শিশু কন্যা বাড়ীর পার্শ্বে খেলা করছিল।

এ সময় প্রতিবেশী একরামুল হকের ছেলে রাসেল বাবু (১৭) চকলেট খাওয়ার লোভ দেখিয়ে বাড়ী হতে ৩শত গজ উত্তরে নিয়ামতপুর থানাধীন জোতালী মৌজায় অবস্থিত বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের গভীর নলকূপের ঘরে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে।

পরে রক্তাক্ত অবস্থায় শিশুকে আসামীর মা রেনুকা বেগম শিশুটিকে কান্নাকাটি অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে বাড়ী নিয়ে আসে। পরে শিশুর বাবা-মা শিশুকে রক্তাক্ত অবস্থায় দেখে জিজ্ঞেস করলে শিশুটি সব বলে দেয়। পরে শিশুটিকে চিকিৎসার জন্য গ্রামীণ ক্লিনিক প্যাথলজি, ঝিলিম রোড, চাঁপাইনবাবগঞ্জে ভর্তি করা হয়। এ ঘটনায় নিয়ামতপুর থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং-১৪/৭০।

গভীর নলকূপটির অপারেটর আসামী রাসেলের বাবা একরামুল হক।ধর্ষিতা শিশু কন্যার পিতা এ প্রতিবেদকে জানান, মামলা দায়ের হলে পুলিশ শুধুমাত্র একদিন তদন্তে আসে। এসে চলে যায়। আসামীকে গ্রেফতারের জন্য তেমন কোন ভূমিকা পালন করছেন না। পুলিশ উল্টো আমাদেরকেই আসামীর খবর জানাতে বলে। আমরা আসামীর খবর দিলে তারা গ্রেফতার করবে।

এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির জানান, ভিকটিম শিশু এবং অভিযুক্ত শিশু। তাই অভিযুক্তকে আসামীও বলা যাবে না আবার গ্রেফতারও দেখানো যাবে না। অভিযুক্ত ব্যক্তিকে খোঁজা হচ্চে। তাকে পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102