বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

নানার বাড়ি বেড়ানো হল না রাজীবের!

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৯৮ বার দেখা হয়েছে
রাজিব

হাসান জুয়েল, পাটগ্রাম থেকে ।। লালমনিরহাটের পাটগ্রামে ধরলা নদীর পানিতে ডুবে রাজিব (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে পৌরসভার ২নং ওয়ার্ডের সোহাগপুর গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসে ধরলা নদীর পানিতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। শিশুটি উপজেলার কচুয়ারপাড় গ্রামের এরশাদ হোসেনের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (১৬ জুন) সকাল ১১ টার দিকে সবার অজান্তে নানার বাড়ির নিকটবর্তী ধরলা নদীতে গোসল করতে নেমে ডুবে যায় রাজিব। নানার বাড়ির লোকজন তাঁকে বাড়িতে না পেয়ে খুঁজতে থাকে। প্রায় এক ঘন্টা পর স্থানীয়রা নদীতে একটি শিশুর লাশ পানিতে ভাসতে দেখে পাড়ে তোলে। খবর পেয়ে ওই শিশুর স্বজনেরা রাজিবের লাশ সনাক্ত করে।

রাজিবের মামা বিপুল হোসেন বলেন, আমার ভাগ্নে রাজিব পাটগ্রাম পৌরসভার বুদ্ধি প্রতিবন্দী ও অটিস্টিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। সে মৃগী রোগে আক্রান্ত ও মানসিক প্রতিবন্দী। তাঁকে চোখে চোখে রাখা হয়। সে সবার অজান্তেই সে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যায়।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী রুজু হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102