মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের খোড়াগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত হয়নি! একেই বলে লালমনিরহাটের দেউতির হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের প্রভুভক্তি! উমাপতি হরনারায়ন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাঞ্জুমার বিরুদ্ধে অভিযোগের তদন্ত শুরু নানা আয়োজনের মধ্য দিয়ে শিবরাম স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালিত লালমনিরহাটে দুর্বৃত্তদের হামলায় ৫ সাংবাদিক আহত, একজন আসামি গ্রেফতার লালমনিরহাটে অটোরিক্সা চালক অপহরণ, মুক্তিপণ দাবী (ভিডিও সহ) মহাত্মাগান্ধী গোল্ডেন এ্যাওয়াড পেলেন লালমনিরহাটের তিস্তা কে. আর. খাদেম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লালমনিরহাট পানি উন্নয়ন বোর্ডের সংস্কার কাজ পানির স্রোতে হারিয়ে যাচ্ছে! লালমনিরহাট রেলওয়ে চুক্তিভিত্তিক টিএলআর, নিয়োগে লক্ষ লক্ষ হাতিয়ে নিচ্ছেন ফিরোজ হারিয়েছে…

নওগাঁ পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী ও সমর্থকদের প্রচার প্রচারণা

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৬১ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ ইমরান ইসলাম, নওগাঁ ।। নওগাঁ পৌর এলাকায় বইছে ভােটের হাওয়া।আগামী ৩০ জানুয়ারি ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁ পৌরসভা নির্বাচন।দিন যতই ঘনিয়ে আসছে ততই শীতের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে নির্বাচনী প্রচার-প্রচারণা।করােনা আর শীতকে পেছনে ফেলে বিএনপির মেয়র প্রার্থী নাজমুল হক সনি ও তার সমর্থকরা মাঠ চষে বেড়াচ্ছেন।

দিন-রাত ভােটারদের দ্বারে দ্বারে গিয়ে ভােট প্রার্থনা করছেন এবং দিচ্ছেন নানা ধরনের উন্নয়নের প্রতিশ্রুতি।শহরের অলিগলির সব সড়কই ছেয়ে গেছে প্রার্থীদের সাদা-কালাে পােস্টার ও ব্যানারে।নির্বাচনের প্রচার- প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে পুরাে পৌর এলাকা।মাইকিং ছাড়াও চলছে সােশ্যাল মিডিয়াতে নির্বাচনী প্রচারণা।

নির্বাচনী এলাকার প্রতিটি পাড়া মহল্লায় ও চা স্টলগুলােতে চলছে নির্বাচনী আলাপ-আলােচনা।যতই দিন ঘনিয়ে আসছে ততই যেন প্রার্থী ও সমর্থকদের ব্যস্ততা বেড়েই চলেছে।শীতকে উপেক্ষা করেই চলছে প্রচারণা ও কর্মীসভা।প্রার্থীরা সকাল থেকে রাত অবধি ভােটারদের দ্বারে দ্বারে গিয়ে ভােট ও দোয়া কামনা করছেন।

সোমবার (২৫ জানুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত সদরের বাটার মোড়,রুবির মোড়,দয়ালের মোড়, কেজির মোড়সহ বেশ কয়েকটি জনগুরুত্বপূর্ণ এলাকায় বিএনপির প্রার্থী নাজমুল হক সনির সমর্থকরা নির্বাচনীয় প্রচার-প্রচারণা চালায়।

এ সময় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও একাদশ জাতীয় সংসদের বিএনপির মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান, নিয়ামতপুর উপজেলা বিএনপির আহবায়ক ইসাহাক আলী সরকার, নওগাঁ জেলা ছাত্রদলের সহ-সভাপতি জি এম কাউসারুল ইসলাম, পাড়ইল ইউপির সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাচ্চু, সাজ্জাদ আলী টিটু সহ নিয়ামতপুর উপজেলার হাজিনগর, চন্দননগর, ভাবিচা, সদর, রসুলপুর, শ্রীমন্তপুর, বাহাদুরপুর ইউনিয়নের বিএনপির নেতৃত্ববৃন্দ।

বিএনপি সমর্থিত ধানের শীষ মার্কার মেয়র প্রার্থী নাজমুল হক সনি বলেন, আমাকে শেষবারের মতো পৌরবাসী মেয়র নির্বাচিত করলে পৌরসভার রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থাসহ অন্যান্য যেসব উন্নয়ন কাজ করতে পারিনি, তা সম্পন্ন করে পৌরসভাকে সুন্দর করে গড়ে তুলব।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102