মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৩১ পূর্বাহ্ন

দেবীগঞ্জ পৌর নির্বাচনে প্রচারণার কাউন্সিলর প্রার্থী পিলু রায়

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ২৭৮ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ রাশেদুল ইসলাম, পঞ্চগড়।। আসন্ন পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌর নির্বাচনে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।তার মধ্যে পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পিলু রায় ওয়ার্ডের অন্যান্য কাউন্সিলর প্রার্থীদের চেয়ে ব্যাপক জনসমর্থন আদায় করতে সক্ষম হয়েছেন ।

উল্লেখ্য তিনি দীর্ঘদিন ধরেই আওয়ামীলীগ এর রাজনীতির সাথে সম্পৃক্ত ।উপজেলা আওয়ামী লীগ এর অনেক ত্যাগী নেতার সঙ্গে তিনি রাজনীতির জীবন অতিবাহিত করেন ।বর্তমানে উপজেলা আওয়ামী লীগ এর সদস্য ।এবং বিশিষ্ট ব্যবসায়ী ।

স্থানীয়রা জানান,তার দীর্ঘ রাজনৈতিক জীবনে বিভিন্ন সময় মানুষের প্রয়োজনে সহযোগিতার হাত বাড়িয়ে দেন । সাধারণ মানুষের প্রয়োজনে সাধ্যমত সহযোগিতা, নগদ অর্থ থেকে শুরু করে শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা, গরিব মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনার সুব্যবস্থা সহ এলাকার অনেক উন্নয়ন মুলক কাজ তিনি করছেন।

তাই আসন্ন পৌরসভা নির্বাচনে অংশ গ্রহণের জন্য সর্বসম্মতিক্রমে কাউন্সিলর প্রার্থী হিসেবে তিনি অংশ গ্রহণ করবেন।সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করতে পারবেন ।

এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী পিলু রায় বলেন, আমি ব্যক্তি জীবনে সব সময় চেষ্টা করেছি সাধারণ মানুষের যে কোন প্রয়োজনে সহযোগিতা করতে ।আসন্ন নির্বাচনে সকলের সর্বসম্মতিক্রমে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনস্থির করেছি। আমি আশাবাদী নির্বাচনে বিজয়ী হয়ে মানুষের কল্যাণে কাজ করতে পারবো ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102