শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:৪৭ অপরাহ্ন

দিনাজপুরে ঘোড়াঘাটে গভীর রাতে সাংবাদিককে বাড়ীর গ্রিল ভেঙ্গে জোড়পূর্বক গ্রেফতার করল পুলিশ

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১৯০ বার দেখা হয়েছে
দিনাজপুরে ঘোড়াঘাটে গভীর রাতে সাংবাদিককে বাড়ীর গ্রিল ভেঙ্গে জোড়পূর্বক গ্রেফতার করল পুলিশ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি ।। দিনাজপুরের ঘোড়াঘাটে গভীর রাতে সাংবাদিক ইফতেখার আহেম্মদ বাবুর বাড়ীর গ্রিল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তাকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

জানা যায়, গত কয়েকদিন পূর্বে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন ঘোড়াঘাট থানা চত্বরে একটি ঘর নির্মাণে ওসমানপুর বাজারের শফিকুল ইসলামের হার্ডওয়্যারের দোকান থেকে কিছু হার্ডওয়্যার সামগ্রী নেয়। এ ব্যাপারে সাংবাদিক ইফতেখার আহম্মেদ বাবু দোকান মালিক শফিকুল ইসলামের সাথে মোবাইল ফোনে ক্রয়কৃত মালামালের মূল্য পরিশোধ করেছে কি না জানতে চাইলে দোকান মালিক ফোনে জানান, দাম চাহিলে অফিসার ইনচার্জ জানিয়েছেন থানার কাজ করার জন্য এগুলো উপহার হিসেবে নিলাম। এ কথোপকোথনগুলো সাংবাদিক বাবু তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক আইডিতে অফিসার ইনচার্জের চাঁদাবাজি দাবী করে পোস্ট করে।

এ পোস্ট প্রচার হওয়ার পর অফিসার ইনচার্জ আজিম উদ্দিন উপজেলা ছাত্রলীগের এক নেতার মাধ্যমে দোকান মালিককে ডেকে নিয়ে একটি সাদা কাগজে দোকান মালিকের স্বাক্ষর করে নেয়। পরবর্তীতে তার দোকানে এসে পূর্ব তারিখ উলে­খ করে মূল্য পরিশোধের রসিদ গ্রহন করেন। এ সব কারনে গত রাতে অফিসার ইনচার্জ আজিম উদ্দিনের নেতৃত্বে ঘোড়াঘাট থানা পুলিশ গত বুধবার দিবাগত রাত অনুমান সাড়ে ১০ টার সময় সাংবাদিক বাবুর বাড়ীতে গিয়ে প্রথমে দরজা খুলতে বলেন।

এত গভীর রাতে সে দরজা খুলতে অপারগতা প্রকাশ করলে পুলিশ প্রথমে বাড়ীর বারান্দার গ্রিল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরের দরজা ভেঙ্গে তাকে গ্রেফতার করে নিয়ে যায়। এ সময় পুলিশ সাংবাদিক ইফতেখার আহম্মেদ বাবুর ব্যবহৃত ৫টি ফোন সেট ও একটি প্রাইভেট কার নিয়ে যায়। পুলিশের অভিযান চলাকালে সাংবাদিক ইফতেখার আহম্মেদ বাবু সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নিজস্ব ফেইসবুক আইডিতে বেশ কয়েকবার লাইভে আসে। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এ ব্যাপারে গত বুধবার রাতেই তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ঘোড়াঘাট থানা স্বাস্থ্য কমপ্লেক্স হতে স্বাস্থ্য পরীক্ষা শেষে ঘোড়াঘাট থানায় নিয়ে যাওয়া হয়েছে। ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন জানান, ডিজিটাল নিরাপত্তা আইন সহ একটি চুরি মামলা দায়ের হয়েছে। মামলার বাদী ঘোড়াঘাট থানার এস,আই খুরশিদ আলম। গ্রেফতারকৃত ইফতেখার আহম্মেদ বাবু দৈনিক ডেলটা টাইম পত্রিকার ঘোড়াঘাট প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102