শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:০০ অপরাহ্ন

দিনদুপুরে বাসার আলমারী ভেঙ্গে স্বর্ণালংকার লুট : দুই যুবক আটক

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১৮৬ বার দেখা হয়েছে
আটকৃত দুই যুবক

সৈয়দ রুবেল, ঝালকাঠি ।। ঝালকাঠি পৌর শহরের একটি বাসা থেকে আলমিরা ভেঙ্গে স্বর্ণালংকার ও টাকা চুরি করে নিয়েছে একদল চোর। এ সময় দুই যুবক এলাকাবাসীর হাতে আটক।

বুধবার সকাল ১১টার দিকে কৃষ্ণকাঠি এলাকায় এ দূধর্ষ চুরির ঘটনা ঘটে। দিনের বেলা প্রকাশ্যে এ ধরণের চুরির ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কৃষ্ণকাঠি এলাকার বিশ্বরোডের পাশে একতলা একটি ভবনে থাকেন মাকসুদা বেগম। তাঁর স্বামী মো. শাহজাহান ঢাকায় চাকরি করেন। সকাল ১১টার দিকে মাকসুদা চায়ের পাতা কিনতে বাসার সামনে একটি দোকানে যান। এ সুযোগে মোটরসাইকেল এসে দুই যুবক মাকসুদার ঘরের দরজার হ্যাজবোল ভেঙে ভেতরে প্রবেশ করে।

তারা ঘরের আলমারি ভেঙে নগদ টাকা ও সোনার গহনা লুটে নেয় । এরই মধ্যে মাকসুদা ঘরে এসে দুই যুবককে দেখতে পেয়ে চিৎকার দেয়। স্থানীয়রা ছুটে এসে তাদের হাতে নাতে ধরে । পরে ঐ দুই যুবককে পুলিশকে খবর দিয়ে স্থানীয়রা তাদের হাতে । এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ।

মাকসুদা বেগম বলেন, আটক দুই যুবকের সঙ্গে আরো লোকজন ছিল বলে তার ধারণা । এবং তার টাকা ও সোনার গহনা তারা নিয়ে পালিয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে আমার লুটে নেওয়া টাকা ও গহনা উদ্ধারের অনুরোধ করছি।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছ থেকে কিছু পাওয়া যায়নি। স্থানীয়রা তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আমরা চুরি হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা করছি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102