সোমবার, ২৩ মে ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল লালমনিরহাটে অস্ত্রসহ ৪ জন জনতার হাতে আটক।। পুলিশে সোপর্দ

তেঁতুলিয়া তিরনইহাট ইউনিয়নে প্রচারণার চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল মোল্লা

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৯ বার দেখা হয়েছে
তিরনইহাট ইউনিয়নে প্রচারণার চেয়ারম্যান প্রার্থী রিয়াজুল মোল্লা

মোঃ রাশেদুল ইসলাম, পঞ্চগড় ।।পঞ্চগড়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন প্রার্থীরা। জনসমর্থন আদায়ের লক্ষ্যে নিয়মিত ভাবে প্রচারণা চালাচ্ছে অনেকেই ।তবে জেলার তেঁতুলিয়া উপজেলাধীন ২নং তিরনইহাট ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অন্যান্য প্রার্থীদের তুলনায় প্রচারণার শীর্ষে রয়েছেন মোঃ রিয়াজুল মোল্লা ।

ইউনিয়নের উন্নয়ন মূলক কাজের পাশাপাশি সাধারণ মানুষের যে কোন প্রয়োজনে সাধ্যমত সহযোগিতা ও সকলের সাথে বন্ধু সুলভ আচরণের জন্য অনেকের কাছে প্রিয় ব্যক্তি হয়ে উঠেছেন তিনি । ইউনিয়নে বেশ কয়েকজন সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে, তিনি মানুষের বিপদে আপদে সবসময় পাশে থাকেন । সাধ্যমতো সহযোগিতা করেন ।

তাছাড়া তিনি কখনোই কারো মনে আঘাত লাগবে এমন কথা কখনো বলেন নি। তার এই বন্ধুসুলভ আচরণের জন্যই তিনি ছোট বড় সকলের প্রিয় ব্যক্তি হয়ে উঠেছেন ।আমরা চাই তিনি আসন্ন নির্বাচনে দলীয় প্রতীক নৌকা নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করুক ।

এ বিষয়ে, মোঃ রেয়াজুল মোল্লা বলেন, বর্তমানে উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করছি ।পাশাপাশি উপজেলা আওয়ামীলীগ এর প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পদে রয়েছি।আমার অনেক দিনের স্বপ্ন ইউনিয়নের মানুষের জন্য কিছু করার ।সাধারণ ভোটার সহ সর্বসম্মতিক্রমে আসন্ন নির্বাচনে অংশ গ্রহণের জন্য প্রস্তুতি নিচ্ছি।

আমি নির্বাচিত হলে ইউনিয়নে প্রতি বছর ১০০ জন শিক্ষিত বেকার যুবকদের আইটি প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানের ব্যবস্থা করা ও মহিলাদের জন্য দর্জি প্রশিক্ষণ সহ না ধরনের প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে স্বাবলম্বী করে তোলার ব্যবস্থা করবো। পাশাপাশি ব্যক্তি গত ভাবে যেভাবে মানুষের জন্য কাজ করছি আমি চেয়ারম্যান হই বা না হই তার পরেও এই কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে । যেহেতু দল করি তাই দলীয় সিদ্ধান্তের বাইরে যাবো না । অন্যথায় দল যাকে সমর্থন দিবে তার হয়ে নির্বাচন করবো।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102