শনিবার, ২৮ মে ২০২২, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে বাড়ির দরজা কেটে দুর্ধর্ষ চুরি আগের মতো সড়কে চাঁদাবাজি হচ্ছে না : শাহজাহান খান লালমনিরহাটে ধর্ষণের চেষ্টায় জাসদ নেতা হাসমতের বিরুদ্ধে মামলা লালমনিরহাটে বসতভিটা ও চাষাবাদের ৩৩ শতক জমি রক্ষায় নিঃস্ব ফৈমুদ্দিন শুধুই কাঁদছেন! লালমনিরহাটের গোকুন্ডায় যৌতুকের দাবীতে গৃহবধুকে অমানসিক নির্যাতনে অভিযোগ মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

তেঁতুলিয়ায় প্রচারণায় ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী মোঃ ইনছান আলী

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১১ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ রাশেদুল ইসলাম,পঞ্চগড় ।।পঞ্চগড়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে প্রচারণা’য় ব্যস্ত সময় পার করছেন প্রার্থী মোঃ ইনছান আলী। তিনি জেলার তেঁতুলিয়া উপজেলাধীন ৩নং সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণের জন্য প্রস্তুতি নিচ্ছেন ।

তারই ধারাবাহিকতায় তিনি সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় ও নিয়মিত উঠান বৈঠকের মাধ্যমে প্রচারণা চালাচ্ছেন। ইউনিয়নে ব্যাপক উন্নয়ন মূলক কাজের পাশাপাশি সাধারণ মানুষের যে কোন প্রয়োজনে সাধ্যমত সহযোগিতার জন্যই ইউনিয়নে বর্তমানে তিনি মানুষের মুখে মুখে ।

স্থানীয় একাধিক মানুষের সাথে কথা বলে জানা গেছে, তিনি সাধারণ মানুষের যে কোন প্রয়োজনে সবসময় পাশে থাকেন ।এবং কোন প্রয়োজনে তার কাছে গেলে তিনি সাধ্যমত সহযোগিতা করেন। অনেক অসহায় মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনার সুব্যবস্থা করেছেন । মসজিদ মাদ্রাসা সহ অনেক শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত সহযোগিতা তিনি করেন ।সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে ইউনিয়নে’র উন্নয়নে কাজ করতে পারবেন।

এ বিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ইনছান আলী বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করবো ।সাধারণ মানুষের যে কোন প্রয়োজনে সাধ্যমত সহযোগিতা আমি করেছি। করোনা কালীন নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।বর্তমানে তেঁতুলিয়া উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সরকারি নতুন বাজারের সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করছি । শ্রমিক মেহনতি মানুষের অধিকার নিশ্চিত করতে আমি সর্বদাই প্রস্তুত আছি।

ধর্মীয় প্রতিষ্ঠানের নানা উন্নয়ন মূলক কাজের সাথে সম্পৃক্ত ছিলাম , আছি এবং ভবিষ্যতেও থাকবো ।এছাড়া যুব সমাজকে মাদক মুক্ত রাখতে এবং খেলায় আগ্রহী করতে সব ধরনের সহযোগিতা করছি। আসন্ন নির্বাচনে নির্বাচিত হলে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ্ ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102