বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:২৭ পূর্বাহ্ন

তেঁতুলিয়ায় কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত-২

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৫৬ বার দেখা হয়েছে

মোঃ রাশেদুল ইসলাম, পঞ্চগড় ।। পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুুু যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।নিহতরা হলেন মোঃ রুবেল ইসলাম (২৫) ও স্বপন (২২) । এ সময় গুরুতর আহত হয়েছেন সুজন (২০) নামে আরও এক যুবক।

বুধবার (৯-জুন) রাত আনুমানিক দশটায় পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের বুড়াবুড়ি এলাকায় এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। নিহত পিকআপ চালক রুবেল ওই উপজেলার কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার কালুমিয়ার ছেলে এবং স্বপন বোদা উপজেলার ফুলতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে। সে এইচ আর নামে একটি পেট্রোল পাম্পে কাজ করতো। সুজনের বাড়ি তেতুঁলিয়া উপজেলার বোয়ালমারি এলাকায় সে ওই এলাকার সোহরাব হোসেনের ছেলে।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সায়েম মিয়া জানান, পিকআপ চালক রুবেল তার পিকআপে স্বপন ও সুজনকে নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়া যাচ্ছিলেন। বুড়াবুড়ি এলাকায় তেঁতুলিয়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি কাভার্ডভ্যানের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপ চালক রুবেল মারা যান।

স্থানীয়রা দুইজনকে গুরুতর আহতাবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় স্বপনকে মৃত ঘোষনা করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাফি মোজাম্মেল, আহত সুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রংপুর মেডিক্যালে স্থানান্তর করে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি রবিউল আজম সড়ক দূর্ঘটনায় দুই জন নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102