মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন

তারাবির নামাজে অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে একই পরিবারের ৮ জন নিহত

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১৯৯ বার দেখা হয়েছে
ছবি : প্রতীকী

আন্তর্জাতিক ডেস্ক ।। অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে একই পরিবারের আটজন নিহত হয়েছেন। শনিবার রাতে আফগানিস্তানে মসজিদে তারাবির নামাজের সময় দেশটির পূর্বাঞ্চলের নানগারহার প্রদেশে এই ঘটনা ঘটেছে।

প্রদেশটির গভর্ণর জিয়াউল হক আমারখিল জানিয়েছেন, শহরের জালালাবাদে বন্দুক হামলা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমিজমা সংক্রান্ত বিরোধে এ হত্যার ঘটনা ঘটেছে।

কাতারভিত্তিক সংবাদ মাধ্যম আলজাজিরাকে দেওয়া সাক্ষাৎকারে আমারখিল বলেন, তারাবির নামাজের সময় গুলি চালানো হয়। তবে প্রাথমিকভাবে পাওয়া তথ্যে জানা গেছে, জমি নিয়ে বিরোধে এই ঘটনা ঘটেছে।

আফগানিস্তানে জমিজমা নিয়ে প্রায়ই বিরোধ হয়ে থাকে। আফগানিস্তানে প্রতিশোধমূলক হত্যা সাধারণ ঘটনা। বিচারপ্রার্থী পরিবারের সদস্যরা প্রায়ই সহিংস পথ অবলম্বন করে থাকে প্রতিপক্ষের বিরুদ্ধে।

প্রিয় পাঠক, আপনিও [নতুন বাংলার সংবাদ] পত্রিকার অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফ স্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bijoynews2011@gmail.com এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102