বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

তামিল স্টাইলের চমক নিয়ে আসছেন নুসরাত- মুন্না!

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৭০ বার দেখা হয়েছে

রাশেদুল ইসলাম রাশেদ, বিনোদন প্রতিবেদকঃ তরূণ-তরুণীদের কাছে তিনি অনিন্দ্য সুন্দরী। রূপের ঝলকানিতে যেন একটুও কম নেই তার । দিন যতই বাড়ছে ততই যেন তার রূপে আলো ছড়াচ্ছে। বলছি ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা নুসরাতের কথা। পুরো নাম নুসরাত জাহান ঝিমু হলেও সবার কাছে তিনি নুসরাত জাহান নামেই পরিচিত ও জনপ্রিয়। ভক্তদের কাছে অনেক শ্রদ্ধা, ভালোবাসা, ভালোলাগার এক নাম নুসরাত জাহান ঝিমু।

এবার তামিল স্টাইলে নির্মান করা হয়েছে ‘তোর মায়া মুখটা দেখে’ শিরোনামের গানটি। মুন্না খানের কথায় মিউজিক মুন্সি জুয়েল ও গানটির সুরকার এবং কন্ঠশিল্পী গগন শাকিব। গানটিতে মডেল ছিলেন চিত্রনায়িকা নুসরাত জাহান ঝিমু ও মুন্না খাম। গানটি নির্মাণ করেছেন এইচ এম মুন্না।

গানটি নিয়ে মুন্না বলেন, কণ্ঠশিল্পী গগন শাকিবের গাওয়া ‘তোর মায়া মুখটা দেখে’ গানটি অসাধারণ। এতে নুসরাত জাহান জিমু’র সাথে জুটি বেঁধে কাজ করলাম। তাছাড়া আমার লেখা গানটি নিয়ে দারুণ একটি ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা এইচ এম মুন্না। যে স্টাইলে গানটি করা হয়েছে আমার বিশ্বাস দর্শকের ভালো লাগবে এই গান ও ভিডিওচিত্রটি।

নুসরাত জাহান বলেন, মুন্না মুন্নার সাথে প্রথম কাজ করলাম। গানটি খুবই ভালো লেগেছে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

নির্মাতা জানালেন, ‘তোর মায়া মুখটা দেখে’ গানের কথা গুলো এতো সুন্দর করে ফুটিয়ে তুলেছেন মুন্না খান যেখানে একটু অন্যরকম অনুভূতি পাবেন শ্রোতারা। সেটা মাথায় রেখেই ভিডিওটি করেছি। দর্শকের ভালো লাগলেই তৃপ্তি পাবো।’

জানা গেছে, শিগগিরই গানটি মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102