বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

ট্রাক্টরের চাকায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৬৭ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ রাশেদুল ইসলাম, পঞ্চগড় ।। পঞ্চগড়ে অবৈধ ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মোঃ রানা (২৫) এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১০-মার্চ) আনুমানিক সন্ধ্যা ছয়টার সময় সদর পৌর বাজার হতে জালাসি মোর রোডের মাঝামাঝি ধানশিড়ি ইন্টারন্যাশনাল চাইনিজ রেস্টুরেন্ট এর সামনে এই দুর্ঘটনা ঘটে ।নিহত মোঃ রানা ইসলাম পৌরসভার জালাসিমোর এলাকার মোঃ নূরুল ইসলাম (নুরু) এর ছোট ছেলে । পূর্বে বাবার ব্যবসা প্রতিষ্ঠান রনি সুপার আইসক্রিম ফ্যাক্টরির দেখাশোনা করতো। বর্তমানে পাথর বালি ব্যবসার সাথে সম্পৃক্ত ।

স্থানীয়দের বক্তব্য অনুযায়ী ঘটনার সময় সে শহর বাজার থেকে জালাসিমোর বাড়ির দিকে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল, প্রতিমধ্যে ঘটনা স্থলে একটি মাটি ভর্তি ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে রাস্তার উপর পড়ে যায় এবং ট্রাক্টরের চাকা তার মাথার উপর দিয়ে যায়। এতে মাথায় পড়ে থাকা হেলমেট ভেঙ্গে গুঁড়ো হয়ে মাথার মগজ বাইরে বেড়িয়ে আসে।ঘটনা স্থলেই তার মৃত্যু হয় ।এদিকে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক পিলারের সাথে ধাক্কা লেগে সামনের চাকা গাড়ি থেকে আলাদা হয়ে যায় ।

দুর্ঘটনার খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাস্তায় পড়ে থাকা রক্ত ও মগজের অংশ পানি দিয়ে পরিষ্কার করে দেয় । তবে এ ঘটনায় তীব্র সমালোচনা করা হয়েছে প্রশাসনের ।কারণ প্রশাসনিক কোন বাধা ছাড়াই অবৈধ ট্রাক্টর জেলার গুরুত্বপূর্ণ সড়কগুলো দিয়ে দাপিয়ে বেড়াচ্ছে ।ফলে প্রায় সময় ঘটছে মর্মান্তিক দূর্ঘটনা । গত বছর থেকে এই পর্যন্ত অবৈধ ট্রাক্টরের ধাক্কায় অনেক মানুষের প্রাণহানির ঘটনা ঘটেছে । এবং আহত হয়েছেন অনেকেই।

বিশেষ করে জনবহুল এলাকা, পৌরসভার এলাকা এবং মহাসড়কের উপর দিয়ে কোন ড্রাইভিং লাইসেন্স, রোড পারমিট ছাড়া এই গাড়িগুলো কিভাবে চলাচল করে তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই ।এ বিষয়ে পঞ্চগড় সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু আক্কাস আহম্মদ বলেন, ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে আপাতত থানায় রাখা আছে। এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেন নি।অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102