মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

জাতির জনকের শাহাদাত বার্ষিকী উপলক্ষে পঞ্চগড়ে সবুজ আন্দোলনের গাছের চারা বিতরণ

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৪৪ বার দেখা হয়েছে

পঞ্চগড় প্রতিনিধি ।। পরিবেশবাদী অরাজনৈতিক সামাজিক সংগঠন সবুজ আন্দোলন পঞ্চগড় জেলা শাখার পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গাছ চারা বিতরণ করা হয়েছে।

রবিবার (১৫-আগস্ট) সংগঠনের পক্ষ থেকে সদর উপজেলার লাঠুয়াপাড়া মাহাবুবার রহমান দাখিল মাদ্রাসা সহ তেঁতুলিয়া শালবাহান, দেবীগঞ্জ, বোদা ও আটোয়ারি উপজেলার বেশ কয়েকটি স্থানে এই গাছের চারা বিতরণ করা হয়।

গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন সবুজ আন্দোলন পঞ্চগড় জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ও পদাধিকার বলে ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রসুল বক্স মানিক।

এ সময় উপস্থিত ছিলেন সবুজ আন্দোলন পঞ্চগড় জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম সহ জেলা ও উপজেলা কমিটির অন্যান্য নেতাকর্মীরা উদ্বোধনের পর জেলার বিভিন্ন স্থানে গাছের চারা পৌচে দেন জেলা কমিটির সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ জাকির হোসেন।

এ বিষয়ে সংগঠনের জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম বলেন, আমরা পরিবেশ বাদী সংগঠন। তাই দিনটি আমরা সাধ্যমত যথাযথ মর্যাদার সাথে পালনের চেষ্টা করেছি। যার নেতৃত্বে আমরা আজ একটি স্বাধীন সর্বভৌম একটি রাষ্ট্র পেয়েছি সেই মহান ব্যাক্তিটির স্বপরিবারে এমন নির্মম মৃত্যু কখনোই মেনে নেওয়ার মত নয়।

তিনি আরও বলেন, আমরা শহীদদের সকলের রুহের মাগফেরাত কামনা করছি।পাশাপাশি শোকার্ত পরিবারটি যেন ধৈর্য্য ধারণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে সকল কার্যক্রম বিনা বাধায় সম্পন্ন করতে পারে সৃষ্টিকর্তার কাছে এই আর্জি করছি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102