শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন

জমির সীমানা নিয়ে বিবাদ : বসতবাড়ী ভাংচুরসহ ৬ জন আহত

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১৭৫ বার দেখা হয়েছে

মোতাহার হোসেন, মিঠাপুকুর (রংপুর) থেকে ।। জমির সীমানা নিয়ে সৃষ্ট বিবাদের জেরে বসতবাড়ী ভাংচুর এবং নারী শিশুসহ অন্ততঃ ৬জনকে আহত করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে বুধবার ১৬জুন বিকালে রংপুরের মিঠাপুকুর উপজেলার ভাংনী ইউনিয়নের ঠাকুরবাড়ী উত্তরপাড়া গ্রামে।

ছবি: সংগৃহীত

থানায় দাখিলকৃত অভিযোগ, ভুক্তভোগী ও এলাকাবাসী সুত্রে জানা যায়, মিঠাপুকুর উপজেলার ঠাকুরবাড়ী উত্তরপাড়া গ্রামের মিজানুর রহমানের পরিবারের সহিত একই গ্রামের আঙ্গুর মিয়া, আসাব মিয়া ও আনছার আলী গং- জমির সীমানা আইল নিয়া বিবাদ করিয়া আসিতেছিল। ওই বিবাদের জেরে বুধবার ১৬জুন বিকালে প্রতিপক্ষ আঙ্গুর মিয়া, আসাব মিয়া ও আনছার আলী গং-দেশীয় অস্ত্র লাঠি-সোটা-রড নিয়া মিজানুর রহমানের বসত বাড়ীতে হামলা করে।

এ হামলায় প্রতিপক্ষরা বাড়ীর গেট ভেঙ্গে ভিতরে ঢুকে বসতঘর ভাংচুর ও মিজানুর রহমান, তার স্ত্রী আশুরা, ভাবী অজিবা খাতুন, শিশু মরিয়ম, বৃদ্ধা মা আমিনা বেগম এবং বৃদ্ধ বাবা আজিজার রহমানকে বেদম মারপিটে জখম করে। বর্তমানে জখমীরা মিঠাপুকুর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ ঘটনায় মিজানুর রহমান মিঠাপুকুর থানায় লিখিত অভিযোগ করেছেন। সংশ্লিষ্ট এলাকার বিট পুলিশ অফিসার আজমল হোসেন জানান, ঘটনার বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্তসহ আইনী কার্য্যক্রম চলতেছে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102