শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন

জনগণের আগ্রহ বাড়াতে টিকা নিলেন সুন্দরগঞ্জ উপজেলা চেয়ারম্যান লেবু

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৪২ বার দেখা হয়েছে

জয়ন্ত সাহা যতন,গাইবান্ধা।। বাংলাদেশে এখন প্রতিদিনই করোনাভাইরাসে শনাক্তের নতুন নতুন রেকর্ড তৈরি হচ্ছে। ফলে সংক্রমণ নিয়ন্ত্রণ করার জন্য সারাদেশের ইউনিয়ন পর্যায়ে এক যোগে পালিত হলো করোনা প্রতিরোধ ভ্যাকসিন।

সারাদেশের মত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১৫ টি ইউনিয়ন ও পৌর সভায় প্রায় ১০ হাজার মানুষের মাঝে করোনাভাইরাস প্রতিষেধক টিকা কার্যক্রম শুরু হয়েছে।

৪ নং বেলকা ইউনিয়ন পরিষদে শনিবার সকাল ৯টায় টিকাদন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল মারুফ এর উপস্থিতিতে সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু নিজেই টিকা গ্রহণ করার মধ্য দিয়ে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিশেশ্বর চন্দ্র বর্মন,ওসি তদন্ত বুলবুল ইসলাম,বেলকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ ও আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান মজিসহ আরো অনেকেই।

এদিকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের টিকা দান কেন্দ্র ঘুরে দেখা গেছে মানুষ স্থতপুর্ত ভাবে লাইনে দাঁড়িয়ে টিকা নিচ্ছে। প্রতিটি কেন্দ্রে নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আনসার ও গ্রাম পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল মারুফ বলেন, প্রাণঘাতি করোনা মোকাবেলায় টিকার কোনো বিকল্প নেই। গুজবে কান না দিয়ে সকলকে টিকা নেয়ার জন্য অনুরোধ করেন তিনি।

সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু জানান, মাননীয় প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রমের মধ্য দিয়ে কুটনৈতিক পরিমন্ডলে জয়ের মধ্য দিয়ে সারা দেশের ন্যায় সুন্দরগঞ্জের অবহেলিত জনগোষ্ঠী ফ্রি টিকা নিচ্ছেন। সকলকে টিকা নিতে এবং অন্যদের টিকা নিতে আগ্রহ বাড়ানোর জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102