সোমবার, ১৬ মে ২০২২, ০৯:০৫ অপরাহ্ন

ছোট ভাইয়ের ছুরি আঘাতে বড়ভাই খুন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৭০ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ রাশেদুল ইসলাম, পঞ্চগড়।। পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই রবিউল আলম (৪২) নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ফিরোজ আলম পলাতক রয়েছে।

মঙ্গলবার (৬- এপ্রিল) দিবাগত রাতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নাধীন হারাদিঘি লালগছ গ্রামে এ ই মর্মান্তিক ঘটনা ঘটে। রবিউল আলম একই গ্রামের শারাফত আলীর ছেলে। তিনি পেশায় মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন এর সদস্য।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, রাতে কোনো এক কারণে বেকার ছোট ভাই ফিরোজ আলমকে শাসন করতে যান রবিউল। এসময় জমি সংক্রান্ত বিরোধে জড়িয়ে পড়েন তারা। একপর্যায়ে ফিরোজ ছুরি দিয়ে অতর্কিত এলোপাতারি আঘাত করে রবিউলকে।

এতে মাথা, ঘাড় ও হাতে গুরুতর জখম হয়ে প্রচুর রক্তক্ষরণ হয়।ঘটনার পরে পরিবারের সদস্যরা রবিউলকে উদ্ধার করে দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. কাউছার আহাম্মেদ তাকে মৃত বলে ঘোষণা করেন।

পরিবারের সদস্যরা জানান, ঘাতক ফিরোজ আলম গত কয়েকদিন আগে বাজার থেকে ধারালো একটি ছুরি এনে বাসায় রাখে। সেই ছুরি দিয়েই তিনি এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

পঞ্চগড় মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন সেক্রেটারি রকুনজ্জামান জানান, রবিউল আলম ও তার বড় ভাই আমাদের সংগঠনের সদস্য। ঘাতক ফিরোজকে দ্রুত আটক করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি। না হলে আমাদের সংগঠন অন্দোলনে যেতে বাধ্য হবে।

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃতারেক ইসলাম বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ (ওসি) আবু সায়েম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ফিরোজ আলম বর্তমানে পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102