বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন

ছাত্রলীগ দুুর্বার গতিতে চলছে : মেহের আফরোজ চুমকি

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১৩৫ বার দেখা হয়েছে
মেহের আফরোজ চুমকি

বাংলার সংবাদ ডেস্ক ।। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন ছাত্রলীগ আজ দুর্বার গতিতে এগিয়ে চলছে। সোমবার (৪ জানুয়ারী) দুপুরে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকার, সাধারণ সম্পাদক এইচএম আবু বকর চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম রবিন হোসেন। এ সময় জেলা, উপজেলা, পৌর ইউনিয়ন, ওয়ার্ড ছাত্রলীগ ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, ছাত্রলীগকে সব সময়ই গুরুত্বপূর্ণ একটি সংগঠন মনে করতেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাই জাতির জনকের হাতে গড়া ছাত্রলীগ দেশের সকল দূর্দিনে পাশে ছিল এবং আছে। বাদ যায়নি বর্তমান করোনা পেন্টামিককালও। ছাত্রলীগ করতে পারা যে কারো জন্য ভাগ্যের ব্যাপার। কারণ যৌবনে রাজনীতির সাথে প্রথম প্রেমের নামই হচ্ছে ছাত্রলীগ। তাই সেই সুযোগকে কাজে লাগাতে হবে। বাংলাদেশ ছাত্রলীগের মূল ¤েøাগান শিক্ষা, শান্তি আর প্রগতির সাথে আজ যোগ হয়েছে মুক্তিযুদ্ধের চেতনা। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবিত হয়ে আগামীর ছাত্রলীগ এগিয়ে আসবে। তবে নিজের আদর্শ শেষ করে দিয়ে রাজনীতি করার দরকার নাই বলেও তিনি মন্তব্য করেন।

জাতীয় ও দলীয় সংগীতের সাথে শুরু হওয়া আলোচনা সভা সাংস্কৃতিক পরিবেশনা মধ্য দিয়ে শেষ হয়। এ সময় বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩ বছর পদার্পনে একটি কেক কাটা হয়। পরে বর্ণাঢ্য একটি র‌্যালী কালীগঞ্জে কয়েকিিট সড়ক প্রদক্ষিন করে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102