মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল লালমনিরহাটে অস্ত্রসহ ৪ জন জনতার হাতে আটক।। পুলিশে সোপর্দ

চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলামের মতবিনিময় সভায় হাজারও মানুষের ঢল

রাশেদুল ইসলাম, পঞ্চগড় ।।
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৯ বার দেখা হয়েছে

পঞ্চগড়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে জনমত গঠনে ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা। এর মধ্যে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোঃ রবিউল ইসলাম জনসমর্থনে আদায়ের লক্ষ্যে ব্যাপক প্রচার-প্রচারণা শুরু করেছেন।

সোমবার (২৭-সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটার সময় ইউনিয়নের দশমাইল বাজার সংশ্লিষ্ট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এক মতবিনিময় সভার আয়োজন করেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আয়োজিত মতবিনিময় সভায় ইউনিয়নের হাজারো মানুষের ঢল নামে । গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক নৌকা নিয়ে মোঃ রবিউল ইসলাম ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করেন ।

কিন্তু ইউনিয়নটি বিএনপি’র সংখ্যাগরিষ্ঠ ইউনিয়ন হওয়ার পরেও সামান্য ভোটের ব্যবধানে তিনি পরাজিত হন । তবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যথেষ্ট জনসমর্থন আদায় করতে সক্ষম হয়েছেন তিনি । তার পরেও ইউনিয়নের সাধারন ভোটারদের ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের মতামত জানতে তিনি এই মতবিনিময় সভার আয়োজন করেন। মতবিনিময় সভায় সাধারণ ভোটার সহ আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ রবিউল ইসলামকে বিজয়ী করার প্রতিশ্রুতি দেন ।

পাশাপাশি নির্বাচনের মনোয়নপত্র কিনতে ও প্রচার প্রচারণার খরচ বাবদ স্থানীয় বিএনপি পরিবারের সন্তান এবং বেশ কয়েকজন আওয়ামী লীগ নেতৃবৃন্দ নগদ টাকা উপহার হিসেবে মোঃ রবিউল ইসলামের হাতে তুলে দেন। পুরো আয়োজনটি ছিল অত্যন্ত উৎসবমুখর পরিবেশে । সাধারণ মানুষ দাবি করেন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক নৌকা তাকে দেওয়া হলে তারা দলবল নির্বিশেষে ঐক্যবদ্ধ ভাবে ভোট দিয়ে রবিউল ইসলামকে চেয়ারম্যান নির্বাচিত করবেন ।

মতবিনিময় সভা চলাকালীন সময়ে দশমাইল দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়নের সাধারণ ভোটারদের অংশগ্রহণে কানায় কানায় পূর্ণ হয়ে যায় ।

এ বিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রবিউল ইসলাম বলেন গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করি । ব্যাপক জনসমর্থন ছিল । সাধারণ ভোটাররা আমাকে ভালোবেসে ভোট দিয়েছিলেন । কিন্তু এই ইউনিয়ন বিএনপি’র সংখ্যাগরিষ্ঠ একটি ইউনিয়ন । এবং দলের ভিতরেই কয়েকজন নৌকা প্রতীকের বিরুদ্ধে চক্রান্ত করে । ফলে সামান্য ভোটের ব্যবধানে আমি হেরে যাই ।

আজকের এই মতবিনিময় সভায় আমি সকলের মতামত জানতে চেয়েছি । সাধারণ মানুষ চায় আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করি এবং তারা দল-মত নির্বিশেষে ঐক্যবদ্ধ ভাবে আমাকে নির্বাচিত করার প্রতিশ্রুতি দিয়েছে ।

আমি আশাবাদী দলীয় প্রতীক নৌকা পেলে আসন্ন নির্বাচনে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। ইউনিয়নে মানুষের স্বপ্ন বাস্তবায়নে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাব ইনশাল্লাহ্।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি মোঃ আজিরুল ইসলাম।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102