মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:২১ অপরাহ্ন

চরম আর্থিক সংকটে ইউপি সদস্য পদপ্রার্থী জসিম, নির্বাচন থেকে পিছু হটলেন তিনি

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৭ বার দেখা হয়েছে

জয়ন্ত সাহা যতন,গাইবান্ধা।। দিন-ক্ষণ ঠিক না হলেও সবার আগেভাগেই ৬ মাস পূর্বে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বেশ তোড়জোড় শুরু করেছিলেন গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ২ নং সোনারায় ইউনিয়নের ৭ নং ওয়ার্ড এর পঃ বৈদ্যনাথ গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র জসিম উদ্দীন।কিন্তু নির্বাচন ঘনিয়ে আসা মাত্রই নির্বাচন থেকে পিছু হটলেন তিনি।

জানা গেছে,গত ৬ মাস পূর্বে ইউনিয়নের ৭ নং ওয়ার্ড এর পুরো এলাকা জুড়ে জসিম উদ্দীন ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে পোস্টার, প্যানা, ফেস্টুন ও ব্যানার দিয়ে জনগণকে শুভেচ্ছা বার্তা ও প্রার্থী হিসেবে জানান দেয়। কিন্তু নির্বাচন ঘনিয়ে আসা মাত্রই নির্বাচন থেকে পিছু পা হওয়ায় এলাকায় চরম বিতর্কের বেড়াজালে আটকে গেছেন জসিম উদ্দিন।

এ বিষয়ে জানতে জসিম উদ্দীনের মুঠোফোনে কল করা হলে তিনি জানান, অদৃশ্য করোনার প্রকোপে আমি আর্থিক ভাবে সংকটে আছি। নির্বাচনে যে টাকা খরচ করতে চেয়েছিলাম। তা এখন করোনায় আর্থিক সংকটে থাকা গরীব দুঃখীদের মাঝে বিলিয়ে দেবো।

তিনি আরো জানান, নির্বাচনে আমি যতটা সংকটে ছিলাম। আমার জনগণও ঠিক একই ভোগান্তিতে ছিল। আমি জনগণের সেবা করতে চাই। সেটা নির্বাচনকে ঘিরেই শুধু নয় । সর্বদা মানুষের পাশে থেকে তাদের সাথে একাত্ম হয়ে আজীবন কাজ করব।

করোনার অজুহাতে নির্বাচন থেকে ইউপি সদস্য পদপ্রার্থী থেকে সরে এলেও আগামীতে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সোনারায় ইউনিয়নে লড়বেন বলে জানান জসিম উদ্দীন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102