শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:১০ পূর্বাহ্ন

গিলাতলায় সোনার বাংলা ক্লাব কতৃক ক্রিকেট টুর্নামেন্টে আরিফুল একাদশ চ্যাম্পিয়ন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ২১০ বার দেখা হয়েছে
সোনার বাংলা ক্লাব কতৃক ক্রিকেট টুর্নামেন্টে আরিফুল একাদশ চ্যাম্পিয়ন।

মোঃ ইউসুফ শেখ, (ব্যুরো প্রধান), খুলনা ।। করোনায় থামকে থাকা জীবন যাত্রায় কিছুটা উচ্ছ্বসিতয় খুলনা ফুলতলা ‍উপজেলার আটরা গিলাতলায় সোনার বাংলা ক্লাব কতৃক আয়োজতি নকআউট ভিত্তিক ছয় দলীয় ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়।

শুক্রবার সকাল দশটা থেকে গিলাতলা মাধ্যমিক বিদ্যালায় মাঠ প্রাঙ্গনে দিন ব্যাপি ক্রিকেট টুর্নামেন্ট খেলা চলতে থাকে। খেলা পরিচালনায় ছিলেন সাব্বির হোসেন অনিক এবং মোঃ মিরাজ

ছয় দলীয় ক্রিকেট টুর্নামেন্টে ফাইনালে মুখো মুখি হয় আরিফুল একাদশ বনাম আল আমিন কপি হাউস একাদশ। টসে জিতে আরিফুল একাদশ প্রথমে ব্যাট করে ৬৭ রানের লক্ষ্যমাত্র ছুড়ে দেয় আল আমিন কপি হাউস কে। ৬৮ রানের টার্গাটে ব্যাট করতে নেমে আল আমিন কপি হাউস একাদশ ৬ ওভারে ৫৭ রানে গুটিয়ে যায়।

এদিকে আরিফুল ইসলামের দুর্দান্ত বলের চমকে চ্যাম্পিয়ন হয় আরিফুল একাদশ। ম্যান অফ দ্যা ম্যাচের পুরুষ্কার তুলে দেয় আরিফুল ইসলামকে এবং সেরা বোলার হিসেবে পুরুষ্কৃত করা হয় আল আমিন কপি হাউসের নাহিদ কে।

সোনার বাংলা ক্লাব কতৃক ক্রিকেট টুর্নামেন্টে প্রধান অতীতি হিসেবে উপস্থিত ছিলেন সরদার রশিদ আল মামুন অবঃ সেনা সদস্য, সভাপতি আলহাজ শেখ আঃ হক, সাধারন সম্পাদক ৩৫ নং ওয়াড আওয়ামীলিগ, বিশেষ অতীতি হিসেবে উপস্থিত ছিলেন ফরহাদ শেখ, আবু তালেব, মোঃ ইউসুফ,মোঃ ইসরাফীল, প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102