শনিবার, ২৮ মে ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে বসতভিটা ও চাষাবাদের ৩৩ শতক জমি রক্ষায় নিঃস্ব ফৈমুদ্দিন শুধুই কাঁদছেন! লালমনিরহাটের গোকুন্ডায় যৌতুকের দাবীতে গৃহবধুকে অমানসিক নির্যাতনে অভিযোগ মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি

গাইবান্ধায় Cake. N’ Bake Cafe রেস্টুরেন্ট উদ্ধোধন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১৮৮ বার দেখা হয়েছে

জিহাদ হক্কানী, গাইবান্ধা প্রতিনিধিঃ Cake. N’ Bake Cafe এ প্রতিপাদ্য শ্লোগানকে সামনে রেখে সাধ্যের মধ্যে মানসম্পন্ন খাবারের প্রতিশ্রুতি নিয়ে গাইবান্ধা জেলার পৌর শহরের দাসবেকারীর মোড় তাজ সিদ্দিকী শপিং এ Cake. N’ Bake Cafe নামের একটি রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ ৩০ শে নভেম্বর সকাল ১১টায় এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে গাইবান্ধা সদর উপজেলার তাজ সিদ্দিকী শপিং কমপ্লেক্স ২য় তলা দাসবেকারীর মোড়ে এ রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন “কেক, এন, ব্যাক, ক্যাফে রেস্টুরেন্টটির প্রতিষ্ঠাতার পিতা মোঃ ওয়াজেদ আলী মন্ডল।

উদ্বোধন করেন “কেক, এন, ব্যাক, ক্যাফে রেস্টুরেন্টটির প্রতিষ্ঠাতার পিতা মোঃ ওয়াজেদ আলী মন্ডল।
এসময় উপস্থিত ছিলেন,বিভিন্ন সহযোগি অংঙ্গ-সংসঠনের নেতা-কর্মীসহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।

উদ্বোধন অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পরিচালক খালিদ শামস জিয়ন , বলেন, ব্যবসার চাইতেও ভোক্তা সন্তুষ্টি তাদের প্রধান উদ্দেশ্য। তারা নিজেরা যে ধরনের রেস্টুরেন্টে যেতে এবং খাবার খেতে পছন্দ করেন সেই রকম করেই গড়েছেন এই রেস্টুরেন্ট।

এখানকার মেন্যু বাছাইর ক্ষেত্রেও সু-স্বাদু ও গুণগতমানের উপর সর্বোচ্চ জোর দেওয়া হয়েছে। আমি তাদের কে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই এবং এই রেস্টুরেন্টের সাথে যারা জড়িত রয়েছেন সর্বদাই আমি তাদের মঙ্গল কামনার্থে আল্লাহ পাকের নিকট দোয়া করি।

এখানে মিলবে নানা ধরনের অ্যাপেটাইজার, স্যুপ, নুডলস, বার্গার, স্যান্ডউইচ, সেট মেনু, পাস্তা, পিজ্জা, বিভিন্ন রকমের সালাদ ও ডেজার্ট। রয়েছে বৈচিত্র্যময় পানীয়ের সম্ভার- কফি, হট চকলেট, কোল্ড কফি, স্মুদি, প্রোটিন স্মুদি ও বৈচিত্র্যময় মকটেইল।

একসঙ্গে ৫০ জনের বসার ব্যবস্থাও রয়েছে এখানে। পাশাপাশি অনলাইনেও খাবার অর্ডার দেওয়ার ব্যবস্থা আছে বলে জানিয়েছেন রেস্টুরেন্টের প্রতিষ্ঠাতা।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102