শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম :
মই দিয়ে ৫ কোটি টাকায় সেতুতে উঠছেন স্থানীয়রা! ইলিয়াস মোল্লা’কেই পুনরায় চেয়ারম্যান হিসেবে চায় লাউকাঠী ইউনিয়নবাসী শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ভোঁ-দৌড় দিলেন সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা! লালমনিরহাটে পানির নিচে কৃষকের স্বপ্নের ধান! হাতীবান্ধায় ন্যাশনাল ব্যাংকের করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ভুট্টাক্ষেতে মিলল স্কুলছাত্রীর মরদেহ তিস্তা বাঁচাও ভাঙ্গন ঠেকাও শীর্ষক তিস্তা কনভেনশন কাজীর কান্ড! কাবিননামা নিতে ৩০ হাজার টাকা দাবি মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত! লালমনিরহাটে বিএনপির বাইসাইকেল র‍্যালিতে মির্জা ফখরুল

গাইবান্ধার সুন্দরগঞ্জে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৫ বার দেখা হয়েছে

জয়ন্ত সাহা যতন,গাইবান্ধা।। গাইবান্ধার সুন্দরগঞ্জে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছে অসহায় একব্যক্তি।

বৃহস্পতিবার দুপুরে সুন্দরগঞ্জ প্রেসক্লাবে উপজেলার হরিপুর ইউনিয়নের লখিয়ারপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আব্দুল আজিজ মন্ডল সংবাদ সম্মেলন করেন। এসময় তার বৃদ্ধা মা রাশেদা বেগম উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠকালে তিনি বলেন, প্রতিবেশি মৃত খমির উদ্দিনের ছেলে ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা হায়দার আলী মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। সে ক্ষমতার দাপটে হঠাৎ করেই কোন প্রকার দালিলিক প্রমাণ ছাড়াই আমার বাড়ীতে প্রবেশ করে পৈত্রিক ভিটা-মাটি অবৈধ মালিকানা দাবি করে ঘর উঠানোর চেষ্টা করলে আমরা বাধা দেই। এতে সে ক্ষিপ্ত হয়ে রংপুর মেডিকেল হাসপাতালের চিকিৎসার ভুয়া সনদ নিয়ে গত ২১ মে ২০১৭ সালে আমার বৃদ্ধা মা রাশেদা বেগম, বিধাব বোন খাদিজা বেগম, ছোটবোন খমিরন বেগম ও আমার নামে একটি মিথ্যা মামলা দায়ের করেন। এই মামলায় আমি ২৬ দিন কারোভোগ করেছি। পরে সে পূনরায় গত ১৩ জুলাই ২০১৭ সালে আরও একটি মিথ্যা মামলা দায়ের করেন। এসব মামলা করে আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে হয়রানি হয়রানি করছে। এছাড়াও, গত ১৩ আগষ্ট ২০২১ তারিখে রাতে হায়দার ও তার লোকজন আমার বসত বাড়িতে প্রবেশ করে আমাকে বেধরক মারপিট করার পর ধারালো অস্ত্র গলায় ধরে ফাঁকা স্টাম্পে বৃদ্ধা মা ও বোনের টিপসহি ও আমার স্বাক্ষর নিয়ে চলে যায়।

আব্দুল আজিজ মন্ডল আরোও বলেন, একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও বিভিন্ন সময় হুমকি-ধামকি এবং আমাদেরকে ভূমিদস্যু হায়দার ও তার লাঠিয়াল বাহিনী দিযে বেধরক মারপিট করে আসছে। হায়দার গং প্রভাবশালী হওয়ায় এলাকার কেউ সুষ্ঠু বিচার বা আমাদেও পক্ষে কথা বলতে পারেনা। ভূমিদস্যু হায়দার গংয়ের অত্যাচারের মাত্রা দিনদিন বেড়েই চলছে। এমতাবস্থায় আমি পরিবার পরিজন নিয়ে খুব দুশ্চিন্তায় আছি। আমরা সুষ্ঠু বিচার পাওয়ার আশায় বুক বেধে অপেক্ষা করছি। প্রভাবশালীদের হয়রানি থেকে বাঁচতে প্রশাসনসহ সকলের সহযোগিতা ও আইনিসহায়তা কামনা করছি।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102