মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন

খুলনা বিভাগে মৃত্যুর মিছিল লাগামহীন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৪২ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃইউসুফ শেখ, ব্যুরোপ্রধান, খুলনা ।। বাংলাদেশে করোনা আক্রান্তের চারশত ৮৫ তম দিন দেশব্যাপী করোনা সংক্রমণের হার দ্রুত বেড়ে যাওয়ার প্রেক্ষিতে গত ১ জুলাই, ২০২১ খ্রি. থেকে সারাদেশে কঠোর বিধি-নিষেধ আরোপিত হয়েছে। সমগ্র দেশের ন্যায় খুলনা জেলা এবং বিভাগেও সরকারি নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়ন নিশ্চিত করা হচ্ছে। কোনভাবেই সংক্রমণ ও মৃত্যুর মিছিলে লাগাম টানা যাচ্ছে না।

প্রতিদিনই বাড়ছে মৃতের সংখ্যা সেই সাথে দেখা দিয়েছে অক্সিজেন সংকট। খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতাল সহ অন্যান্য সকল হাসপাতালের করোনা রোগীর উপচে পড়া ভিড়। হাসপাতালে জায়গা না পেয়ে অনেকে নিজ বাড়িতে চিকিৎসা গ্রহণ করছেন।

প্রতিদিনের মত আজ খুলনা বিভাগ মৃত্যুতে শীর্ষে। আজ ১৩ জুলাই বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সূত্রে জানা গেছে গত ২৪ ঘন্টায় খুলনা বিভাগে মৃত্যুবরণ করেছেন ৪৮ জন। উল্লেখ্য গত ১২ জুলাই খুলনা বিভাগে মৃত্যুবরণ করেছিল ৪৮ জন। খুলনা জেলাতে ছিল মৃতের সংখ্যা ছিল ১৩ জন আজ মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে।

একই সময়ে বিভাগের সব থেকে বেশি মৃত্যু বরণ করেছে যশোর জেলায় দশজন, কুষ্টিয়ায় নয়জন ঝিনাইদহে পাঁচজন মেহেরপুর ও নড়াইলে তিনজন করে, চুয়াডাঙ্গা দুইজন,বাগেরহাট ও সাতক্ষীরায় একজন করে মারা গেছেন।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102