মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩২ অপরাহ্ন

খুলনায় টেকসই ডিজিটাল ভূমি তথ্য ব্যাংক’-এর উদ্বোধন

নতুন বাংলার সংবাদ
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৫২ বার দেখা হয়েছে
ছবি: সংগৃহীত

মোঃ ইউসুফ শেখ, (ব্যুরো প্রধান), খুলনা ।। জমিজমা বা ভুমি সংশ্লিষ্ট বিষয়াদি নিয়ে সৃষ্ট সমস্যা নিরসনে খুলনায় আজ ভূমি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব সাইফুজ্জামান চৌধুরী, এমপি জেলা প্রশাসন, খুলনার উদ্ভাবনী উদ্যোগে ‘টেকসই ডিজিটাল ভূমি তথ্য ব্যাংক’-এর শুভ উদ্বোধন করেন।

ভূমি প্রশাসনে সুশাসন নিশ্চিত করার লক্ষ্যে জেলা প্রশাসন, খুলনার এক অনন্য উদ্যোগ এটি। এর ফলে ভূমি সংক্রান্ত সেবা সহজেই মানুষের দোরগোড়ায় পৌঁছে যাবে।

খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বেলা ১২.০০ ঘটিকায় আয়োজিত উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূমি মন্ত্রণালয়ের মাননীয় সচিব মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ, ভূমি সংস্কার বোর্ডের মাননীয় চেয়ারম্যান জনাব মোঃ মোস্তফা কামাল এবং খুলনা বিভাগের মাননীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন এনডিসি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন পিএএ।

ভূমি মন্ত্রী তাঁর বক্তব্যে এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করে বলেন, খুলনা জেলার এই উদ্যোগ সমগ্র বাংলাদেশেই প্রথম এবং সারা দেশের জন্যই তা অনুকরণীয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, অতিরিক্ত জেলা প্রশাসকগণ, উপজেলা নির্বাহী অফিসারগণ, সহকারী কমিশনার (ভূমি)-গণ, বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তাগণ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদিকবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2017 notun-bdsangbad
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102